তালতলীতে আ:লীগ নেতার ছেলের বিরুদ্বে কানের দুল ছি্ড়ে নেওয়ার অভিযোগ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুন ১১, ২০২৪, ৩:১৩ পূর্বাহ্ণ /
তালতলীতে আ:লীগ নেতার ছেলের বিরুদ্বে কানের দুল ছি্ড়ে নেওয়ার অভিযোগ

বরগুনার তালতলী উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতির ছেলের বিরুদ্ধে সুফিয়া বেগম (৫০) নামে এক নারীর দুই কান ছিঁড়ে সোনার দুল লুটের অভিযোগ উঠেছে। তিনি উপজেলার কলারং গ্রামের বাসিন্দা। অভিযুক্ত রাজিব হাওলাদার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান হালদারের পুত্র।

১০ই জুন ( সোমবার) সকালে উপজেলার কলারং গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগকারী ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কলারং গ্রামের সুফিয়া বেগমের কলমিখেত আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান হাওলাদারের ছেলে রাজিব হাওলাদারের ছাগলে খেয়ে ফেলে। ওই ছাগল তাড়িয়ে দেন সুফিয়া বেগম। এতে ক্ষিপ্ত হয় রাজিব হাওলাদার। পরে তিনি সুফিয়া বেগমের বাড়িতে গিয়ে তাঁর দুই কান ছিঁড়ে কানে থাকা সোনার দুল লুট করে নিয়ে যান। আহত নারীকে স্বজনেরা উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত নারী সুফিয়া বেগম বলেন, ‘আমার কলমিখেত আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান হাওলাদারের ছেলে রাজিব হাওলাদারের ছাগলে খেয়ে ফেলে। আমি ওই ছাগল তাড়িয়ে দিই। এতে ক্ষিপ্ত হয়ে রাজিব আমার দুই কানে ছিঁড়ে কানে থাকা সোনার দুল নিয়ে গেছে। আমি বাড়ি গেলে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেব। এ ঘটনার বিচার চাই।’

এ বিষয়ে জানতে রাজিব হাওলাদারের বাবা ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. মজিবুর রহমানের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. তানভির শাহরিয়ার বলেন, আহত সুফিয়া বেগমের দুই কানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম খান বলেন, ‘অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com