ঢাকাবুধবার , ২০ এপ্রিল ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক নাঈম হক

বার্তা বিভাগ অনলাইন ডেস্ক
এপ্রিল ২০, ২০২২ ৩:৫৯ অপরাহ্ণ
Link Copied!

ভারত আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র উৎসব এওয়ার্ড-২০২২ এর বিচারকের দায়িত্ব পালন করবেন বাংলাদেশের তরুণ চলচ্চিত্র নির্মাতা নাঈম হক। এপ্রিলের ২৬ এবং ২৭ তারিখ কলকাতায় এই চলচ্চিত্র উৎসবটি অনুষ্ঠিত হবে। বিশ্বের প্রায় ২৫ টি দেশের ১২০ টি চলচ্চিত্র উক্ত উৎসবে প্রদর্শিত হবে।
উৎসবটির প্রধান দায়িত্বে আছেন কলকাতার সৈকত দাস। সৈকত দাস বলেন, উক্ত উৎসবে বিশ্বের বিভিন্ন দেশের ভালো ভালো অনেক সিনেমা আমরা এবার পেয়েছি। সিনেমা বাছাইয়ে আমরা যতেষ্ট গুরুত্ব দিয়েছি।
আমাদের বিচারক প্যানেল অনেক অভিজ্ঞ, উক্ত প্যানেলে বাংলাদেশের নাঈম হক এর মতো একজন তরুণ নির্মাতাকে পেয়ে আমরাও অত্যন্ত আনন্দিত।
নির্মাতা নাঈম হক জানান যে কোনো চলচ্চিত্র উৎসবে যুক্ত হওয়া একজন নির্মাতার জন্যে ভালো লাগার বিষয়,  কিন্তু এটি যখন আন্তর্জাতিক কোনো চলচ্চিত্র উৎসব হয় এবং সেখানে বিচারকের মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করা হয়, তখন তা নিজের এবং দেশের জন্য অনেক গর্বের।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।