ঢাকারবিবার , ৬ মার্চ ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

আমরাই পারি, আমরাই পারবো’ সংগঠনের উদ্যোগে ফ্রি কম্পিউটার প্রশিক্ষনের উদ্বোধন

Link Copied!

স্বাধীনতার ৫১ বছর পূর্তি উপলক্ষে দিনাজপুর জেলার ফুলবাড়ী ও নবাবগঞ্জ উপজেলার আওতাভুক্ত আফতাবগঞ্জ শাখা রহিমাপুর গ্রামে ‘আমরাই পারি, আমরাই পারবো’ সেচ্ছাসেবি সংগঠনের উদ্যোগে আত্মকর্মসংস্থান প্রশিক্ষন কেন্দ্রে ফ্রি কম্পিউটার ট্রেনিং এর উদ্বোধন করা হয়েছে।
তথ্য মন্ত্রনালয়ের এনডিসি‘র মহাপরিচালক মোঃ শাহিন ইসলাম এর সার্বিক সহযোগীতায় গতকাল রবিবার বেলা ১২টায় ফ্রি কম্পিউটার প্রশিক্ষনের উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে সংগঠনের সভাপতি সৈয়দ হাসান তারেক সানি‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলার ৯নং কুশদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনোয়ারুল আজিম আনু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নবীন গঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দবিরুল ইসলাম, রহিমাপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহিনুর আলম, কুশদহ ইউনিয়নের ১নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ একরামুল হক প্রমূখ।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।