ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

ইভিএম লাথি মেরে বঙ্গোপসাগরে ভাসিয়ে দেয়া হবে – জাহাঙ্গীর আলম

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ১৮, ২০২২ ৭:৫৯ অপরাহ্ণ
Link Copied!

বর্তমান সরকার ইভিএম এর মাধ্যমে ভোট করার মধ্যদিয়ে ভোট চুরির মাধ্যমে পুনরায় ক্ষমতায় থাকার চেস্ঠা করছে। নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে ভোট না করে যদি ইভিএমে ভোট হয় তাহলে সেই ইভওএম লাথি মেরে বঙ্গপোসাগরে সাগরে ফেলে দেয়া হবে বলে মন্তব্য করেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট -২  ( কালীগঞ্জ- আদিতমারী)  আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী, ৫নং চন্দ্রপুর ইউনিয়নের তিনবারের সফল চেয়ারম্যান, উপজেলা বিএনপির আহবায়ক জননেতা জাহাঙ্গীর আলম। 

১৮ ই সেপ্টেম্বর ( রবিবার) বিকেলে উপজেলার চলবলা ইউনিয়ন বিএনপির আয়োজনে

জ্বালানী তেল, সার, গ্যাস সহ দ্রব্যমুল্যের উদ্ধর্গতি ও ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নূরে আলম ও সেচ্ছাসেবক দলনেতা আব্দুর রহিম হত্যার প্রতিবাদে অনুষ্টিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরোও বলেন বিগত নির্বাচনে শেখ হাসিনা বলেছিলেন ভোট সুস্ঠ হবে, কিন্তুু আমরা কি দেখলাম তিনি ভোটের আগের দিন রাতেই ভোট নেয়া হয়ে গেল। তাহলে শেখ হাসিনা মিথ্যাবাদী কিনা তিনি প্রশ্ন রাখেন।

এ সময় উপস্থিত উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক আজাদ বাবুর সন্চালনায় আরোও বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব আমিনুল ইসলাম,  উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম,  জিয়া পরিষদের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ড. রোকনুজ্জামান,  চলবলা ইউনিয়ন বিএনপির যুগ্ন আহবায়ক নুর মো: মানিক প্রমুখ। আরো বক্তব্য রাখেন উপজেলা যুবদলের আহবায়ক জাহাঙ্গীর  আলম আঙ্গুর, সদস্য সচিব কুদরত -ই-মেহেরবান মিঠু,  স্বেচ্ছাসেবক দলের নেতা মাসুদ, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব বুলবুল প্রমুখ। 

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।