ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

ঈদে আসছে কলিজা ভুনা গান খ্যাত কন্ঠ শিল্পী বাবু হাসানের কন্ঠে গান ‘টুনির মাও’

সিরাজগন্জ জেলা প্রতিনিধি
জুলাই ১১, ২০২১ ১০:১২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক:
ঈদুল আজাহা উপলক্ষে রকি মিউজিক ষ্টেশন থেকে কলিজা ভূনা গান খ্যাত কন্ঠ শিল্পী বাবু হাসানের কন্ঠ আসছে গান ‘টুনির মাও’। গানটির কথা লিখেছেন ও সুর দিয়েছেন রফিকুল ইসলাম রকি এবং সংগীত আয়োজন করেছেন শিবলু মাহমুদ। ভিন্ন ধারার গানটি ঈদে শ্রোতাদের বেশ আনন্দ দেবে।
গানের কণ্ঠশিল্পী বাবু হাসান বলেন, কঠিন করোনাকাল। এর মধ্যেই এসেছে ঈদুল আজাহা। করোনাকে দূরে রেখেই আমাদের উদযাপন করতে হবে ঈদ। তারপরও স্বাভাবিক সময়ের মত হবে না। মহামারি করোনা ঈদের আনন্দকে কিছুটা হলেও ম্লান করবে।
তিনি বলেন, ঈদকে সামনে রেখে আমার কন্ঠে আমার দর্শকদের অনুরোধে ‘টুনির মাও’ গানটি গেয়েছি। গানের কথায় অন্যরকম ভালোলাগা প্রতিফলিত হয়েছে। গানটি করোনাকালের ঈদের প্রতিচ্ছবির চিত্র ফুটে উঠবে। আশা করি সবার ভালো লাগবে। রকি মিউজিক ষ্টেশনে  ইউটিউবে রিলিজ হবে গানটি। সবাইকে ঈদ শুভেচ্ছা জানিয়ে গানটি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। আমি এখন থেকে নিয়মিত গান উপহার দিবো দর্শকের মাঝে।
উল্লেখ্য, কলিজা ভূনা গান খ্যাত কন্ঠ শিল্পী বাবু হাসানের বেশ কয়েকটি গান দর্শক প্রিয়তা পেয়েছেন।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।