ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

কথিত চিকিৎসকের প্রতিষ্ঠান সিলগালা

মেহেদী হাসান সিয়াম স্টাফ রির্পোটার
সেপ্টেম্বর ১৯, ২০২২ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

এসএসসি পাশ করার পর ১৫ দিনের প্রশিক্ষন নিয়ে মা ও শিশু বিশেষজ্ঞ চিকিৎসক বনে গিয়েছিলেন নাটোরের গুরুদাসপুরের নাজমুল হাসান। গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তলব করা হয় ওই চিকিৎসককে। এরপর রোববার ১৮  (সেপ্টেম্বর) বিকেলে ওই চিকিৎসকের প্রতিষ্ঠান সিলগালা করে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান শাকিল।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মেহেদী হাসান শাকিল জানান, উপজেলা পৌরসদরের চাঁচকৈড় বাজারে সরকার ফার্মেসীতে চিকিৎসা প্রদান করতেন নাজমুল হাসান। এসএসসি পাশ করার পর মাত্র ১৫ দিনের কোর্স করেই মা শিশুসহ গুরুত্বপূর্ণ রোগের চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন দীর্ঘ ১২ বছর যাবৎ। গণমাধ্যমে এমন সংবাদ দেখার পর বিষয়টি উদ্বর্ধতন কর্তপক্ষের সাথে আলোচনা করা হয়। পরে রোববার বিকেলে সরকার ফার্মেসী ও ফার্মেসীর মধ্যে ওই চিকিৎসকের ব্যক্তিগত চেম্বার সিলগালা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের অভিযানের খবর পেয়ে ওই চিকিৎসক আগেই পালিয়ে গিয়েছিলো। অভিযানে সহযোগিতা করেছে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সদস্য ও গুরুদাসপুর থানা পুলিশ সদস্যরা।#

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।