ঢাকাবুধবার , ২৩ নভেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

কাতার বিশ্বকাপে এবার কঠিন সমীকরণে মেসির আর্জেন্টিনা

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৩, ২০২২ ১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

কাতারে অনুষ্ঠিত ফিফা বিশ্বকাপ ফুটবলের প্রথম ম্যাচে আর্জেন্টিনা ভক্তদের হতাশ করেছে লিওনেল মেসি ও তার দল। বিশ্বকাপ খেলার এই  প্রথম ম্যাচে সৌদি আরবের বিরুদ্ধে আর্জেন্টিনা কত গোলে জিতবে, ম্যাচের আগে এমনই ছিল হিসাব-নিকাশ। কিন্তু ম্যাচ শেষে রেজাল্ট উল্টো সৌদি ২-১ আর্জেন্টিনা। তা কল্পনাও করতে পারেনি কেউ। বিশ্বকাপের প্রথম ম্যাচেই হতাশ আর্জেন্টিনার ভক্ত-সমর্থকেরা।

কাতার বিশ্বকাপে হার দিয়ে মিশন শুরু হবে ভাবতে পারেননি আর্জেন্টিনার প্রাণভোমরা লিওনেল মেসিও। সৌদির কাছে এই হারকে ছিল অপ্রত্যাশিত।

‘সি’ গ্রুপে আর্জেন্টিনার পরের দুটি ম্যাচ পোল্যান্ড ও মেক্সিকোর বিরুদ্ধে। নকআউট পর্বে যেতে হলে দুটি ম্যাচেই জিততে হবে আর্জেন্টিনাকে। যা অনেক কঠিন সমীকরণই।
মেসি বলেন, ‘আমাদের এখন বাকি দুই ম্যাচই জিততে হবে। আজকের ম্যাচে যে ভুলগুলো করেছি, সেগুলো শুধরে ফেলতে হবে দ্রুতই। এটা এখন আমাদের দায়িত্ব।’

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।