ঢাকাবৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জের কৃষ্ণনগরে দিনদুপুরে হত্যা।

মো: আলাউদ্দিন কালিগঞ্জ, সাতক্ষীরা প্রতিনিধি
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

ভাগ্নের বিরুদ্ধে মাছ চুরির প্রতিবাদ করতে এসে বিরোধে জড়িয়ে ভগ্নিপতি শামছুর রহমান গাজী (৬০) কে দেশিও অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুই সহোদর শ্যালক। বৃহষ্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি মৃত অবের আলী গাজীর ছেলে।

নিহতর পরিবারের ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, উপজেলার উত্তর রঘুনাথপুর গ্রামের আরশাদ আলী গাজীর ছেলে দুই সহোদর শ্যালক ফজর আলী ও আহাদ আলী একই গ্রামের ভগ্নিপতি শামসুর রহমান ও তার স্ত্রী মাজেদা পারভীনের উপরে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে অতর্কিতভাবে হামলা করে মারাত্মক অবস্থায় রেখে পালিয়ে যায়। পরে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক শামসুর রহমানকে মৃত্যু ঘোষণা করেন।

এব্যাপারে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাফিয়া পারভীন জানান, নিহত সামছুর রহমানের ছেলে মিজানুর রহমান গতকাল মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাতে কালিকাপুর গ্রামের বিভিন্ন চিংড়ি ঘেরে চুরি করেছে বলে ইউনিয়ন পরিষদে অভিযোগ পেয়ে গ্রাম পুলিশ মারফত তাকে দেখা করতে বলেছিলাম। সেই চুরির ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডে সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হালিমুর রহমান জানান, ঘাতক ফজর আলী ও তার ভাই আহাদ পালিয়ে গেছে। হত্যাকান্ডে ব্যবহৃত কোদাল ও শাবল,দা উদ্ধার করা হয়েছে। আসামী গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। লাশের ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।