নড়াইলে ৫১ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২০, ২০২৩, ৭:১৪ অপরাহ্ণ /
নড়াইলে ৫১ তম শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা 
নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইলে স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার জাতীয় ক্রীড়া সমিতির জেলা পর্যায়ের ৫১ তম শীতকালীন ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এ ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।
অনুষ্ঠানে জেলা শিক্ষা অফিসার এ এস এম ছায়েদুর রহমান এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির পাশাপাশি বিশেষ অতিথি ছিলেন নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও শিক্ষা)মোঃ ফখরুল হাসান।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুলতান মাহমুদ, নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মালেক, লোহাগাড়া পাইলট স্কুলের প্রধান শিক্ষক মোঃ হায়াতুজ্জামান, জেলা শিক্ষা অফিসের গবেষণা কর্মকর্তা বিকাশ কুসুম সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন এবং ক্রীড়া শিক্ষকবৃন্দ।
এ ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে নড়াইল জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় শতাধিক শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ক্রিকেটে বালক গ্রুপে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় ও বালিকা গ্রুপে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় ক্রিকেট দল জেলা চ্যাম্পিয়ন হয়।
প্রতিযোগিতা শেষে উক্ত অনুষ্ঠানের মাননীয় প্রধান অতিথি জেলা প্রশাসক জনাব মোহাম্মদ হাবিবুর রহমান নিজে সাইক্লিং করেন এবং সকলকে খেলাধুলার গুরুত্ব তুলে ধরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে খেলাধুলার করানোর নির্দেশনা প্রদান করেন। এরপর বিজয়ীদের মধ্যে ক্রেস্ট ও পুরস্কার বিতরণ করা হয়।
উল্লেখ্য যে গতবারের ধারাবাহিকতায় এবারও লোহাগড়া সরকারি পাইলট স্কুল বেশি ইভেন্টে বিজয়ী হয়ে বিভিন্ন পুরস্কার প্রাপ্ত হয়েছে। অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণার পূর্বে অনুষ্ঠানের সভাপতি জেলা শিক্ষা অফিসার এস. এম. ছায়েদুর রহমান নড়াইলের জেলা পর্যায়ে সুন্দর ও সুশৃংখল ভাবে খেলা সম্পন্ন করার জন্য সংশ্লিষ্ট সকলে ধন্যবাদ জানান।