ঢাকাশুক্রবার , ৫ জুন ২০২০
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

গুরুদাসপুরে ভাইস-চেয়ারম্যানের ছেলেকে পিটিয়ে জখম

অনলাইন ডেস্ক
জুন ৫, ২০২০ ১১:০৯ অপরাহ্ণ
Link Copied!

নাটোরের গুরুদাসপুরে পুর্ব শত্রুতার জেরে উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখের  ছেলে নাইম শেখ(২২) কে পিটিয়ে জখম করেছে তার দুই সহপাঠি।
শুক্রবার(৫জুন) রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে উপজেলার গুরুদাসপুর হরিবাজারের সামনে  কথা কাটাকাটির এক পর্যায়ে পৌর সদরের  বাজার এলাকার আরমানের ছেলে মাটি(২৩) ও একই এলাকার মৃত মক্কেলের ছেলে হাসু(২৪) চায়ের কাপ ও কাঁচের গ্লাস দিয়ে মাথায় গুরুত্বর জখম করে পালিয়ে যায়। পরে নাঈম শেখের চিৎকারে  স্থানীয়রা তাকে গুরুতর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা.রবিউল করিম শান্ত জানান, প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে সুস্থ করা হয়েছে। মাথায় প্রায় ১৫টি ক্ষতস্থানে সেলাই করা হয়েছে।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো.মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।