কালীগঞ্জে হাসিমুখ সেচ্চাসেবী সংগঠনের উদ্দোগে শীতবস্ত্র বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৫, ২০২৩, ১০:২৩ পূর্বাহ্ণ /
কালীগঞ্জে হাসিমুখ সেচ্চাসেবী সংগঠনের উদ্দোগে শীতবস্ত্র বিতরণ

গড়ব মোরা হাসি মুখ, ঘুচবে সবার সকল দুঃখ এই শ্লোগান কে সামনে রেখে হাঁটি হাঁটি পা পা করে এগিয়ে যাচ্ছে লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার অরাজনৈতিক সংগঠন হাসিমুখ সমাজকল্যাণ পরিষদ।

ভালোর সাথে কে না থাকতে চায়, ভাল কিছু করার স্বপ্ন সবাই দেখে কিন্তুু সবাই কি মানুষের পাশে দাঁড়াতে পারে। সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে কলেজ শিক্ষাথী এস এ সাকিব একদল স্বপ্নবাজ তরুনদের নিয়ে এবার গড়েছেন হাসিমুখ সমাজকল্যান  পরিষদ।

এস এ সাকিব সংগঠনটি প্রতিষ্টার পর হতে নানামুখী সামাজিক কাজ করে যাচ্ছে। এর মধ্যে বেকার জন্য প্রশিক্ষন, শীতবস্ত্র বিতরন, রক্তের গ্রুপ নিনর্য় কর্মসুচী, মানবতার সেবার রক্তদান ইত্যাদি।

দলগ্রাম ইউনিয়নে ইতিমধ্য সংগঠনটি সবার নজর কেড়েছে। এ বিষয়ে স্থানীয়রা বলেন, এসব ছোট ছেলে মেয়েদের কাছে আমাদের অনেক কিছু শেখার আছে। তারা যে মানবিকতার পরিচয় দিচ্ছে যা আমরা কখনও দিতে পারি না। আমাদের সবার উচিত এদের সহায়তা করা।

এস এ সাকিব বলেন, আমরা মানবতার সেবায় কাজ করতে চাই। তাই আমরা সকলের সহযোগিতা কামনা করছি। আজ আমরা আমাদের সংগঠনের পক্ষ হতে পরশুরাম পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে কিছু অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন করেছি। সাকিব আরো বলেন আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।