চিলমারীতে কিশোরী সমাবেশ অনুষ্ঠিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০২৩, ৭:০৩ অপরাহ্ণ /
চিলমারীতে কিশোরী সমাবেশ অনুষ্ঠিত
রুবেল মিয়া, চিলমারী(কুড়িগ্রাম )প্রতিনিধিঃ
মেয়ে শিশু বোঝা নয়, সুযোগ পেলে সম্পদ হয় এই প্রতিপাদ্যকে সামনে রেখে, কুড়িগ্রামের চিলমারীতে কিশোরী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে উপজেলা কিশোরী ব্রিগেড ফোর্স ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় র্যালি ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাফিউল আলম, বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান রোকনুজ্জামান শাহীন, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুজ্জামান জামান আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নুর আছমা, থানাহাট পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈয়ব আলী, বজরা  মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান প্রমুখ।
এছাড়াও অনলাইনে যুক্ত ছিলেন প্রথম আলোর যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন,বিশিষ্ট লেখক, কবি,সাংবাদিক ও সাহিত্যক মাহবুব মোর্শেদ এবং এনটিভির নিউজ ব্রোর্ডকাস্টার সারমিন লিনা।
প্রথম আলোর যুগ্ম সম্পাদক সোহরাব হোসেন বলেন, রাইয়াদ মারিয়া সরশী এই কম বয়সে যে উদ্যেগ নিয়েছে তা দেশবাসীর জন্য উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে। তিনি কিশোরী ব্রিগেড ফোর্সের উন্নতি কামনা করেন।
বিকেলে অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে উপস্থিত ছিলেন,প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের হেড অব সেন্ট্রাল নর্দান রিজিয়ন প্রোগ্রামস আশিক বিল্লাহ।
আলোচনা শেষে  বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।
উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রায় শতাধিক কিশোরী ও উপজেলা কিশোরী ব্রিগেড ফোর্সের সদস্যরা এবং গণমাধ্যম কর্মীরা অংশগ্রহণ করেন।
সমাবেশের সভাপতিত্ব করেন, উপজেলা কিশোরী ব্রিগেড ফোর্সের প্রতিষ্ঠাতা সভাপতি রাইয়াদ মারিয়া সরশী।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com