দৈনিক উপচার পত্রিকার নতুন বছরের কার্ড পেলেন তরুন সাংবাদিক পারভেজ!


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৩, ২০২৩, ১০:৫৯ অপরাহ্ণ /
দৈনিক উপচার পত্রিকার নতুন বছরের কার্ড পেলেন তরুন সাংবাদিক পারভেজ!
 নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর তানোর এর তরুন সাংবাদিক সোহানুল হক পারভেজ তৎকালিন (এইচ এস সি) অধ্যায়ণরত ছাত্র অবস্থায় সাংবাদিকতায় পর্দাপন করেন। পরবর্তীতে তিনি সাংবাদিকতা বিভাগে রাজশাহী ইউনিভার্সিটি থেকে মাস্টার্স করেন।

২০০৬ ইং সনে রাজশাহীর তানোর উপজেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতায় পর্দাপন করেন, তানোর সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও পারভেজ মাল্টিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক এবং জাতীয় সাংবাদিক সংস্হা রাজশাহী জেলা শাখার সাংগঠনিক সম্পাদক; সোহানুল হক পারভেজ। তিনি
বর্তমানে (জে.বি) টেলিভিশন রাজশাহী বিভাগীয় প্রধান হিসেবে একনিষ্ঠ ভাবে দায়িত্ব পালন করছেন।
এছাড়াও পারভেজ জাতীয় দৈনিক সকালের সময়, দৈনিক মানবজমিন, দৈনিক উপচার পত্রিকায় তানোর (রাজশাহী) প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা করছেন।
আজ ২২- জানুয়ারি (রবিবার) জাতীয় সাংবাদিক সংস্হা ও উপচার পত্রিকা কর্যালয়ে রাজশাহী জেলার সাংবাদিক সংস্হার বিভাগীয় সভাপতি নুরে ইসলাম মিলন, সাংবাদিক সোহানুল হক পারভেজের হাতে পাঠক প্রিয় দৈনিক উপচার পত্রিকার নতুন বছরের কার্ড তুলে দেন।
এসময় দৈনিক উপচার পত্রিকার বিভিন্ন উপজেলা, স্টাফ রিপোর্টার, বার্তাসম্পাদকসহ উপচার পরিবারের সকল সদস্য, সদস্যাবৃন্দ উপস্থিত ছিলেন।
সোহানুল হক পারভেজ এই প্রতিবেদকের মাধ্যমে উপচার পরিবার সবাইকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং বিশেষ করে তিনি রাজশাহী জেলা সাংবাদিক সংস্থার বিভাগীয় প্রধান নুরে ইসলাম মিলনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
তরুন সাংবাদিক সোহানুল হক পারভেজ তার প্রতিক্রিয়া ব্যক্ত করে আরও বলেন; উপচার পরিবারের সবার নিকট দোয়া- আর্শীবাদ প্রার্থনা করছি, সবাই আমার জন্য দোয়া করবেন, আমি যেনো “যেখানে অপরাধ- সেখানেই প্রতিবাদি হয়ে সৎভাবে আমার ওপর অর্পিত গুরুত্বপূর্ণ দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি, আমি যতদিন বেঁচে থকব আমার কলাম দেশ ও জনগনের কল্যানে ততদিন চলবে ইনশাল্লাহ।
আমি সমাজের নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে থেকে যেনো এই গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে পারি, তাই আমি সকলের সহযোগিতা, দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করছি।