নড়াইলে চিত্রা নদীতে নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ১৬, ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ণ /
নড়াইলে চিত্রা নদীতে নিখোজ স্কুলছাত্রের লাশ উদ্ধার
নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইল সদর উপজেলায় চিত্রা নদীতে গোসলে নেমে রাজ শেখ (১২) নামে এক স্কুল ছাত্র নিখোঁজের একদিন পর তার মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৫ মে) সন্ধ্যা দিকে নড়াইল সদর উপজেলার বরাশুলা গ্রামে চিত্রা নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করে স্থানীয়রা।
এর আগে গত মঙ্গলবার (১৪ মে) সন্ধায় চিত্রা নদীতে গোসলে নেমে নিখোঁজ হয় সে। মৃত রাজ শেখ বরাশুলা গ্রামের মো.সাইফুর রহমানের ছেলে ও স্থানীয় বরাশুলা প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিলো। নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.মাসুদ রানা মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার বিকেলে আছরের নামাজের পর বাড়ি থেকে বের হয়ে বাড়ির পাশে বন্ধুদের সাথে ফুটবল খেলে রাজ। পরে সন্ধার দিকে পার্শ্ববর্তী চিত্রা নদীতে সঙ্গীদের সাথে নিয়ে গোসল করতে নামে।
তখন নদীতে তীব্র স্রোত থাকায় রাজকে টেনে নিয়ে যায়। এসময় রাজের সঙ্গী ও আশপাশ থেকে স্থানীয়রা এসে নদীতে নেমে খোঁজখুজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে নড়াইল ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত থেকেই উদ্ধার অভিযান চালায় তার খোঁজ না পেয়ে বুধবার সকাল থেকে দিনব্যাপি উদ্ধার অভিযান চালিয়ে সন্ধান না পেয়ে অভিযান শেষ করে। একপর্যায়ে এদিন সন্ধ্যায় নিখোঁজের একদিন পর ঘটনাস্থলেই তার মরদেহ ভাঁসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে।
এ বিষয়ে নড়াইল ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো.মাসুদ রানা বলেন, গতকাল রাত থেকে উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজের সন্ধান পাওয়া যাচ্ছিল না। বুধবার দিনব্যাপি উদ্ধার অভিযান চালিয়ে তার খোঁজ পাওয়া যায়নি। পরে বিকেল ৪ টার দিকে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়। পরে সন্ধ্যা ছয়টার দিকে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করেন।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com