পীরগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ফেব্রুয়ারি ২১, ২০২৪, ৯:২৪ অপরাহ্ণ /
পীরগঞ্জে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

পীরগঞ্জ (রংপুর) উপজেলা সংবাদদাতাঃ
রংপুরের পীরগঞ্জ উপজেলায় যথাযথ মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসের আরাম্ভে রাত ১২ টা ০১ মিনিটে পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে বীর শহীদদের শ্রদ্ধাঞ্জলি জানিয়ে দিবসের কর্মসূচীর সুচনা হয়।
এ সময় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম,  উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ প্রশাসন, প্রেসক্লাব, উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগি সংগঠন, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, কমিউনিষ্ট পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও পেশাজীবি সংগঠন, সরকারি বেসরকারি শায়ত্ব শাসিত প্রতিষ্ঠান, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এনজিও শ্রদ্ধাঞ্জলি জানান।

গতকাল (২১ ফেব্রুয়ারী) বুধবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর বঙ্গবন্ধুর মুরালে পুস্পমাল্য অর্পন করেন উপজেলা আওয়ামী লীগ। পরে দলীয় কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীমের সঞ্চালনায় আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এদিকে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ অডিটোরিয়াম হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হাসানের সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে। এতে উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন, অফিসার ইনচার্জ প্রমুখ উপস্থিত ছিলেন।
এ সময় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আয়োজিত রচনা, কবিতা আবৃতি ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com