ভান্ডারিয়ায় সেবা গ্রীন লাইন বাসের টিকিট কাউন্টার উদ্বোধন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ১১, ২০২৩, ১০:৪৯ অপরাহ্ণ /
ভান্ডারিয়ায় সেবা গ্রীন লাইন বাসের টিকিট কাউন্টার উদ্বোধন
মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ
“যাত্রী সেবায় অনন্য উদাহরণ সেবা গ্রীন লাইন পরিবহন “নতুন আঙ্গিকে যাত্রী সেবার ব্রত নিয়ে সেবা গ্রীন লাইন বাসের টিকিট কাউন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার (১০ জানুয়ারী) সন্ধ্যায় ভান্ডারিয়া পৌর শহরের প্রাণকেন্দ্র বাাসষ্টান্ড স্টেশনে এই কাউন্টারের উদ্বোধন করা হয়।
এই কাউন্টার থেকে ভান্ডারিয়া-পিরোজপুর-গোপালগঞ্জ-সায়েদাবাদ-বাড্ডা-এয়ারপোর্ট – আব্দুল্লাহপুর-গাবতলী। ভান্ডারিয়া ঝালকাঠী-বরিশাল-সায়েদাবাদ- বাড্ডা-এয়ারপোর্ট-আব্দুল্লাহপুর গাবতলী-মিরপুর-২ হিনো লাক্সারী চেয়ারকোচ নিয়মিত চলাচল করছে।
ভান্ডারিয়া কাউন্টারের পরিচালক অহিদুজ্জামান অপু জানান “যাত্রী সেবায় অনন্য উদাহরণ সেবা গ্রীন লাইন পরিবহন ” সেবা গ্রীন লাইন পরিবহন নতুনভাবে শুরু করলাম। যাত্রীরা যেন, খুব সহজে এখান থেকে টিকিট বুকিং দিতে পারে। যাত্রীরা সেবা গ্রীন লাইন পরিবহনের নিরাপদ ও আরামদায়ক ভ্রমণ করতে পারবে ইনশাআল্লাহ।
তিনি আরো জানান, শতভাগ অনলাইন টিকিট সেবা, নিরাপদ ও আরামদায়কভাবে সেবা গ্রীন লাইন ভ্রমণ করতে পারবে। ভ্রমণ সহজ করার লক্ষ্যে টিকিট কাটার সুবিধা নিশ্চিত করার জন্যই বিলাশবহুল গাড়ি সেবা গ্রীন লাইন কাউন্টার করা হলো। খুব সহজে হাতের কাছেই দূরপাল্লার গাড়ির টিকিট এখানে পাওয়া যাবে।
টিকেটের জন্য যোগাযোগঃ ০১৯৫৮-৫১১৩২৭, ০১৭১০-৯৯০৪১০