মিঠাপুকুরে আমবাগানে ডেকে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ,অভিযুক্ত কিশোর আটক!


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ১৬, ২০২৪, ১২:১০ পূর্বাহ্ণ /
মিঠাপুকুরে আমবাগানে ডেকে নিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ,অভিযুক্ত কিশোর আটক!
সুলতান মারজান (হৃদয়) রংপুর প্রতিনিধি:-
রংপুরের মিঠাপুকুরে ৬ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে ১৪ বছরের এক কিশোরকে গ্রেফতার করেছে মিঠাপুকুর থানা পুলিশ। ধর্ষণের শিকার ওই শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছেন পরিবারের লোকজন সহ স্থানীয়রা।
মঙ্গলবার (১৪ -মে) বিকাল আনুমানিক ৩ ঘটিকার সময় মিঠাপুকুর উপজেলার ০৯ নং ময়েনপুর ইউনিয়নের শুকরের হাট পশ্চিম গেনারপাড়া গ্রামের একটি আমবাগানে এই ঘটনা ঘটে।
মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ, রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জানান, মঙ্গলবার ১৪-মে বিকালে শিশুটি তার নিজ বাড়ির পাশে খেলছিল। এসময় প্রতিবেশী ওয়ারেস মিয়ার পুত্র রাফি মিয়া (১৪) নামে এক শিশুকিশোর কৌশলে ছয় বছরের ওই শিশুটিকে বাড়ির পশ্চিম পাশের একটি আম বাগানে ডেকে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের পর শিশুটির চিৎকারে স্থানীয় লোকজন ছুটে গিয়ে দেখতে পারেন, শিশুটির বিশেষ অঙ্গে রক্তক্ষরণ হচ্ছে, পরে শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়।
এসময় আরো জানানো হয় , শিশু ধর্ষনের ঘটনাটি স্থানীয় ও বিভিন্ন সোর্সের মাধ্যমে অবগত হওয়ার পর তার দিক- নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) নূর আলম সিদ্দিকের নেতৃত্বে এসআই(নিঃ) ডালিম কুমার রায় এবং এসআই(নিঃ) রমজান আলী, এএসআই-মশিউর রহমান, এএসআই- বিজু মিয়া সঙ্গীয় ফোর্সসহ রাত আনুমানিক ০৮:৫৫ মিনিটে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে নিজ বাড়িতে আটক করেন।
মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, সংঘাতে জড়িত শিশুকে আটক করা হয়েছে। শিশু ভিকটিমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও তিনি জানান।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com