শ্রীপুরে জনপ্রিয়তার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সানজিদা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মে ১৮, ২০২৪, ২:৫০ পূর্বাহ্ণ /
শ্রীপুরে জনপ্রিয়তার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সানজিদা
আশিকুর রহমান সবুজ:
গাজীপুরের শ্রীপুর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সানজিদা রহমান জনপ্রিয়তায় এগিয়ে আছেন।২১শে মে আসন্ন শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।সেই নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেব নির্বাচন করছেন সানজিদা রহমান জানা যায় মানুষের বিভিন্ন আপদে বিপদে সব সময় তিনি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন,  উজিলাব গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য  মোঃ শাহজাহান মিয়া গণমাধ্যম কর্মীদের জানান সানজিদা একজন জনবান্ধব নেত্রী মানুষের বিপদে-আপদে সব সময় সবার আগে তাকে পাওয়া যায় এবার সবাই বেধেছে জোট আমরা সবাই সেলাই মেশিন মার্কায় দিব ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সানজিদা রহমান বিবিএ,এমবিএ(হিউম্যান রিসোর্স ম্যানেজম্যান্ট)বাংলাদেশ কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য এছাড়াও তিনি আওয়ামী লীগের সমর্থক হিসেবেও এলাকায় পরিচিত। তিনি সেমিনার আন্দোলন সংগ্রামে সব সময় সামনের সারিতে থেকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন, তিনি প্রকৌশলী তাইজুল ইসলামের সহধর্মিণী।
 তিনি পরোপকারী সদযোগ্য ন্যায় নীতিবান পরিচ্ছন্ন মহিলা নেত্রী এবং বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী, এবার উপজেলা পরিষদে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সানজিদা রহমান  হাটে বাজারে বিভিন্ন ইউনিয়নে তার গণজোয়ার উঠেছে, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সানজিদা রহমান বলেন শ্রীপুর উপজেলার সব ইউনিয়নে আমি জনগণের  সাড়া পাচ্ছি এবং জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী ইনশাআল্লাহ। তিনি আরো  জানান আমি মহিলা ভাইস  চেয়ারম্যান নির্বাচিত হলে সর্ব প্রথমে শ্রীপুর উপজেলাকে স্মার্ট  উপজেলা হিসেবে গড়ে তুলব এবং শ্রীপুর উপজেলাকে মাদকমুক্ত সন্ত্রার মুক্ত এবং শ্রীপুর উপজেলার ব্যাপক উন্নয়ন হবে ইনশাআল্লাহ।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com