ঢাকাশনিবার , ২৭ আগস্ট ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রদলের এ্যাকশন শ্লোগান দেওয়ায় ছাত্রলীগ নেতাকে কারন দশানোর নোটিশ

অনলাইন ডেস্ক
আগস্ট ২৭, ২০২২ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভেলাবাড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলীকে গত ২১ শে আগস্ট বিক্ষোভ মিছিলে ছাত্রদলের এ্যাকশন শ্লোগান দেয়ার কারনে ছাত্রলীগ নেতাকে ২ দিনের ভেতরে কারন দশানো নোটিশ প্রদান করেছে আদিতমারী উপজেলা ছাত্রলীগ।

গত ২৫ শে আগস্ট আদিতমারী উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল হোসেন সরকার ও সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম সরকার বাবু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, গত ১৫ ই আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুরালে  জুতা পরহিত অবস্থায় পুষ্প অর্পণ করায় বঙ্গবন্ধুকে অসম্মান প্রদশর্ন ও গত ২১ শে আগস্ট আদিতমারী উপজেলা আওয়ামী লীগের ডাকে বিক্ষোভ সমাবেশে ছাত্রদলের এ্যাকশন, ডাইরেক্ট এ্যাকশন শ্লোগান দেওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। এবং তার দেয়া শ্লোগানের ভিডিও দ্রুত সামাজিক যোগাযোগ মাধমে ভাইরাল হয়ে পড়ে। 

এ কারনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতেই এ কারন দশানো নোটিশ প্রেরন করা হয়েছে। 

স্থানীয়রা জানান, ইয়াকুব আলী অতিতে ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিল। বর্তমানে ছাত্রলীগের রাজনীতি করায় ভুল বশত: এমনটা ঘটেছে।  অপরদিকে ত্যাগী ছাত্রলীগ নেতারা বলেন, সংগঠনে ত্যাগীদের মুল্যায়ন না করে নিজেদের গ্রুপিং ও দল ভারী করতে জামাত বিএনপির কর্মীদের কাছে টেনে সংগঠনে জায়গা করে দেওয়ার কারনে এমনটি ঘটছে।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।