ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

জবির মূল ফটকের সামনে বাসের ধাক্কায় পথ চালক নিহত ১, আহত ২

নিরব আলী জগন্নাথ বিশ্ববিদ্যালয়
সেপ্টেম্বর ১৯, ২০২২ ১২:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ক্যাম্পাসের সামনের টিএসসির মোড়ে সাভার পরিবহনের এক বেপরোয়া বাসের ধাক্কায় রিকশা পিষ্ট হয়ে এক পথচারী নিহত হয়েছেন এবং গুরুতর আহত দুই। 
আজ (রবিবার) সকাল সাড়ে ছয়টায় ভিক্টোরিয়া পার্কের দক্ষিণে কোনে এ মর্মান্তুিক দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদশীরা জানান, আনুমানিক সকাল সাড়ে ছয়টার দিকে সাভার পরিবহনের একটি বাস কবি নজরুলের কলেজের ওইপাশ থেকে বেপরোয়া গতিতে আসতে থাকে সদরঘাট অভিমুখী রাস্তার দিকে। তখন বাসটির বেপরোয়া গতি দেখে আশেপাশের পথচারীরা সবাই ফুটপাতের উপরে উঠে যায়।
প্রত্যক্ষদশী আরও জানান, শেষ পর্যন্ত বাসটির চালক গতি সামলাতে না পেরে ফুটপাতের উপরে তুলে দেয়। তখন তাৎক্ষণিক মসজিদ থেকে নামাজ পড়ে সদরঘাট যাওয়া একজন পথচারীর উপরে বাসটি উঠে গেলে সঙ্গে সঙ্গে তিনি মারা যায়।
এদিকে বাসের ধাক্কায় গুরুতর আহত হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিচ্ছন্ন কর্মী আকাশ দাশ ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আমি সকালে প্রতিদিনের মতো রিক্সা করে ক্যাম্পাসে আসতেছি বাসা থেকে। রিক্সাটি যখন ভিক্টোরিয়া পার্কের টিএসসির দিকে আসতে থাকে তখনি বাসটি একজন ব্যক্তিকে চাপা দিয়ে আমাদের রিক্সাকে পিছন থেকে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে আমি পড়ে যায় রাস্তায় এবং রিক্সা চালকও রাস্তায় লুটিয়ে পড়ে।
তাৎক্ষণিক আমার মাথা ফেটে গেলে লোকজন আমাকে ধরাধরি করে ন্যাশনাল মেডিকেল এ নিয়ে যায়। এরপর কি ঘটেছে আমি বলতে পারি না তবে ওই পথচারী সঙ্গে সঙ্গে মারা যায়। আমার মাথায় ছয়টা সেলাই করা হয়েছে এখনো ঠিক করে বসতে পারছি না। একটু পর সিটিস্ক্যান করাতে নিয়ে যাবে।
প্রত্যক্ষদর্শী সূত্রে আরো জানায়, বাসটির চালক এবং হেলপার সঙ্গে সঙ্গে পালিয়ে যায় ঘটনাস্থল থেকে। পরবর্তী পুলিশ এসে বাসটি জব্দ করে থানায় নিয়ে যায়। আমরা শুনেছি বাসটির মালিক জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কয়েকজন কর্মকর্তা।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, আহত একজন আমাদের ক্যাম্পাসের পরিচ্ছন্নতা কর্মী তাকে এখন চিকিৎসা দেয়া হচ্ছে। তবে সেই আমাদের কাছে এখনো কোনো লিখিত অভিযোগ দেয়নি বাসটির বিরুদ্ধে। যদি লিখিত অভিযোগ তাহলে আমরা ব্যবস্থা নিবো।
মোস্তফা কামাল আরও বলেন, বাসটি আমাদের ক্যাম্পাসের কারও কিনা এ বিষয়টি সম্পর্কে আমরা কিছুই জানি না। এ বিষয়ে থানার লোকজন বলতে পারবে।
এ বিষয়ে সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মইনুল ইসলাম বলেন, আমরা নিহত ব্যক্তির নাম পরিচয় জানতে পারি নাই এখনো। ঘটনাস্থলে পুলিশ গেছে। নিহত ব্যক্তির লাশ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।
তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থল থেকে গাড়িটি জব্দ করতে পেরেছি কিন্তু চালক ও হেলপার পালিয়ে গেছেন।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।