ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটে উপজেলা আনসার-ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৪, ২০২২ ১:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধি:

“শান্তি শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় সর্বত্র আমরা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জয়পুরহাটে আনসার ও ভিডিপি’র উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) ১১টায় জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট মির্জা সিফাত-ই-খোদা। এসময় অনুষ্ঠানের সভাপতিত্বে করেন সদর উপজেলা নির্বাহী অফিসার আরাফাত হোসেন।

অনুষ্ঠান প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ২০৪১ সালের মধ্যে দেশকে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার প্রত্যয়ে সুষ্ঠু ও সুন্দরভাবে আনসার ও ভিডিপি দায়িত্ব ও কর্তব্য পালন করে যাচ্ছে। উপজেলা পর্যায়ে বাহিনীর ও কার্যক্রম আরো গতিশীল ও প্রতিশ্রুতিশীল হওয়ার জন্য নির্দেশও প্রদান করেন তিনি।

আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জিয়াউর রহমান, জয়পুরহাট থানার ইন্সপেক্টর (অপারেশন) রহমতুল্লাহ, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংকের পাঁচবিবি শাখার ব্যবস্থাপক ব্যবস্থাপক জীতেষ চন্দ্র সরকার, সার্কেল অ্যাডজুটেন্ট বাবুল আকতার ও সদর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা তহমিনা বেগম।

অনুষ্ঠান শেষে জেলার ৩১ জন আনসার ও ভিডিপি সদস্যদের ভালো কাজের স্বীকৃতিস্বরূপ বাই-সাইকেল, সেলাই মেশিন, মোবাইল ফোন ও ছাতাসহ বিভিন্ন প্রকার পুরস্কার সামগ্রী প্রদান করা হয়।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।