ঢাকাবৃহস্পতিবার , ২৭ জানুয়ারি ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে করোনার সংক্রমন প্রতিরোধে ভ্রাম্যমান আদালতে লাখ টাকা জরিমানা

অনলাইন ডেস্ক
জানুয়ারি ২৭, ২০২২ ১২:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

জাহিদুল হক বাবু ঝিনাইদহঃ
ঝিনাইদহে করোনার সংক্রমন প্রতিরোধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে জেলা প্রশাসন। বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলা শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রায় ১ লাখ টাকা জরিমানা আদায় করা হয়।
জেলা প্রশাসক মনিরা বেগম জানায়, জেলায় করোনার সংক্রমন রোধে মানুষকে সচেতন করার জন্য শহরের পায়রা চত্বর, কেন্দ্রীয় বাস টার্মিনাল, আরাপপুরসহ ৫ টি স্থানে ভ্রাম্যমাণ আদালত বসানো হয়। এসময় মাস্ক না পরা, স্বাস্থ্য বিধি না মানার অপরাধে ৪’শ ৮৭ টি মামলায় ১ লাখ টাকা জরিমানা আদায় করে বিচারক। সেসময় বিতরণ করা হয় মাস্কও। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছে সংশ্লিস্টরা। অভিযানে স্থানীয় সরকারের উপ-পরিচালক ইয়ারুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সেলিম রেজা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সালমা সেলিম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন উপস্থিত ছিলেন।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।