ঢাকাবৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

তরুণ প্রজন্মই আমাদের সম্পদ, আগামীতে তারাই প্রতিনিধিত্ব করবেঃ স্পীকার 

মোঃ রতন পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি
সেপ্টেম্বর ১, ২০২২ ৩:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

রংপুরের পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ ৩১ আগষ্ট (বুধবার) উপজেলার কাবিলপুর ইউনিয়নের লালদিঘী মেলা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে দুপুর ১২ ঘটিকায় বিশেষ এই আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ্ মোঃ আল-মামুন কাওছার রতনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের মাননীয় স্পীকার পীরগঞ্জের সংসদ সদস্য ড. শিরিন শারমিন চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন, তরুণ প্রজন্মই আমাদের সম্পদ এবং আগামীতে তারাই সব জায়গায় প্রতিনিধিত্ব করবে। তরুণ প্রজন্ম যেনো মেধা ও মননকে কাজে লাগিয়ে জাতির জনকের আদর্শিক চর্চা করে এবং ভিশন ২০৪১ বাস্তবায়নের জন্য কাজ করে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কাবিলপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি, পৌর ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হক সাগর, সাধারণ সম্পাদক শাহেদ প্রধান, কাবিলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম লাজু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে ১৯৭৫ সালে শহীদ সকলের জন্য বিশেষ দোয়া চেয়ে মোনাজাত করা হয়।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।