ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

তারাগঞ্জে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সমাবেশ অনুষ্ঠিত। 

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

নকল-ভেজাল ঔষধ বর্জন করি, সরকার নির্ধারিত মূল্যে ঔষধ বিক্রয় করি’- প্রতিপাদ্য নিয়ে রংপুরের তারাগঞ্জে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কেমিস্টস্ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় তারাগঞ্জ অডিটোরিয়াম হলরুমে কাজী আখতার হোসেনের সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির সাধারণ সম্পাদক এমদাদুল হক জানান, তারাগঞ্জ উপজেলায় প্রায় দুই শতাধিক ফার্মাসি গড়ে উঠেছে। আর এ ফার্মাসি গুলোতে যেন নকল-ভেজাল ঔষধ বিক্রয় করতে না পারে। সেই সাথে কোন কোম্পানি যেন আমাদের এ ফার্মাসি গুলোতে কোন প্রকার ভেজাল ঔষধ দিয়ে প্রতারিত না করে এ লক্ষ্যেও আমরা কাজ করে যাচ্ছি। সেই সাথে মেয়াদহীন ঔষধ যেন কোম্পানিগুলো ফেরত নেয় তাঁর জন্য কাজ করছি। আমাদের এ সংগঠন দীর্ঘ ২৫ বছর ধরে তারাগঞ্জে কাজ করে যাচ্ছে।
কেমিস্টস্ সমাবেশে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির রংপুর শাখার সভাপতি আব্দুল কাদের, সিনিয়র সহ-সভাপতি খোন্দকার মারুফ ইলাহী, ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক তৌহিদুল ইসলামসহ তারাগঞ্জ উপজেলার সকল ফার্মাসিস্টস্ ও তারাগঞ্জে কর্মরত বিভিন্ন কোম্পানির বিক্রয় প্রতিনিধিগন

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।