ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

তারাগঞ্জে ভাঙ্গন এলাকা পরির্দশন

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ১৯, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ ময়েন উদ্দিন তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জ উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া দুটি নদীর পাঁচটি ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেছেন স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও পানিউন্নয়ন বোর্ডের কর্মকর্তাগন। আজ রোববার সকাল ১০ টা থেকে বিকেল চারটা পর্যন্ত নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করে স্থানীয় লোকজনদের সাথে কথা বলেন তারা।
পান উন্নয়ন বোর্ড, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, তারাগঞ্জ উপজেলার উপর দিয়ে বয়ে গেছে যমুনেশ্বরী ও চিকলি নদী কয়েকদিনের পানির স্রোতে ইকরচালী ইউনিয়নের উত্তর নারায়নজন এলাকার পালপাড়া ও আলমপুর ইউনিয়নের মধুরামপুর এলাকায় বেশ কিছু অংশ দুই নদীর গর্ভে বিলীন হয়ে যায়। হুমকির মুখে পড়েছে সড়ক, বসতবাড়ি, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ ও কবরস্থান।
বিষয়টি জানতে পেরে পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসান, তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রাসেল মিয়া,আলমপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রাসেল, ইকরচালী ইউপি চেয়ারম্যান ইদ্রিস উদ্দিন, হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান কুমারেশ রায় নদী ভাঙ্গন কবলিত এলাকা দেখতে সরেজমিনে যান। এ সময় পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মেহেদী হাসান নদী ভাঙ্গন এলাকার লোকজনদের সমস্যা সমাধানের আশ্বাস দেন।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।