ঢাকাবুধবার , ২৬ অক্টোবর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

তাহাজুল ইসলাম মিঠু চেয়ারম্যানের স্পর্শে বদলে যাচ্ছে বুড়িমারী ইউনিয়ন

স্টাফ রিপোর্টার মোঃ তৌহিদ আলম
অক্টোবর ২৬, ২০২২ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বদলে যাচ্ছে বুড়িমারী ইউনিয়ন থেকে বিচ্ছিন্ন জনপথ । আওয়ামী লীগ সরকার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কাজের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে ইউনিয়নটিকে ঢেলে সাজানোর পরিকল্পনা করা হচ্ছে। এলাকাটি প্রাকৃতিক মনোরম পরিবেশ সবাইকে মুগ্ধ করলেও  সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর বদলে যাচ্ছে এই অঞ্চলের মানুষের ভাগ্য। ইউনিয়নের বাসিন্দাদের দাবির প্রেক্ষিতে নতুন পরিকল্পনার আওতায় ব্যক্তিগত অর্থায়নে বুড়িমারী ইউনিয়নের বিভিন্ন স্থানে  দৃষ্টিনন্দন গরিব দুঃখী অসহায় মানুষদের পাশে
তার নিজস্ব অর্থ দিয়ে সাহায্য সহযোগিতা করে।
পরিষদের চেয়ারম্যান তাহাজুল ইসলাম মিঠু।ইউনিয়ন পরিষদের বাসিন্দা মোঃ নাজমুল হাসান নাজিম মাহমুদ  জানান,  তাহাজুল ইসলাম মিঠু চেয়ারম্যান বুড়িমারী ইউনিয়ন একটি রোল মডেল  এবং এলাকার যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়েছে। এর আগে সুবিধা বঞ্চিত  মানুষ অনেক  ছিল তিনি ইউনিয়ন পরিষদে এসেই তার কার্যক্রম শুরু করেছে সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়িয়েছেন । চেয়ারম্যান হয়ে নতুন করে উন্নয়নের পরিকল্পনা করায় আমরা খুব আনন্দিত তিনি আওয়ামীলীগের সক্রিয় কর্মী। দলীয় নেতা-কর্মীদের সাথে যোগাযোগ আছে নিয়মিত। নেতা-কর্মীরাও তার সাহচর্যে থাকতে পছন্দ করেন। একটি প্রবাদ প্রচলিত আছে, মুরিদ গুনে পীর জিন্দা ঠিক একইরকমভাবে কর্মী-নেতা-সমর্থকদের গুনে নেতা জিন্দা।
শুধু দল বা ধর্মের মধ্যে তিনি মাহাত্ম্যকে উচ্চে তুলে ধরেননি। তার মাহাত্ম্য সর্বজনীন। এলাকাবাসী জানান, আমরা তাহাজুল ইসলাম মিঠু , বুড়িমারী ইউনিয়নের মানুষের কল্যানে সব সময় সর্বদা চেষ্টা করেন যথাসাধ্য সহযোগিতা করার জন্য।মানব দরদী সমাজ সেবক হিসাবে সমাজ তথা দেশ সেবায় অবদান রাখছেন । বাংলাদেশ সরকারের ‘ভিশন ২০৪১’ রূপকল্পে ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে ‘জনগণের দৌরগোড়ায় সেবা’ এই স্লোগানকে সামনে রেখে লড়ছে   চেয়ারম্যান তাহাজুল ইসলাম মিঠু , ইউনিয়নের স্বনামধন্য ও যোগ্য চেয়ারম্যান মানুষের জীবনমান উন্নয়নে ও আওয়ামীলীগের দূর্গ হিসেবে বুড়িমারী ইউনিয়নকে নিয়ে যেতে চাই বাংলাদেশের চরম উন্নয়নের শিখরে।অনুসন্ধান রিপোর্টে আরো জানা যায়,এই বিশিষ্ট সমাজ সেবক তাহজুল ইসলাম মিঠু  ইউনিয়নের গণমানুষের কাছে এক সুপরিচিত নাম। তিনি রাজনীতিতে অনেক আগে থেকেই সক্রিয়। তাহাজুল ইসলাম মিঠু চেয়ারম্যান বলেন,  সমাজ চাইলেই অনেক কিছু করা সম্ভব। কারণ একটা কথা আমি সবসময় বলি আমরা হয়তো একা সবাইকে ভালো রাখতে পারবো না তবে সবাই মিলে চাইলে একজনকে অন্তত ভালো রাখতে পারবো। এবং সেই এক জন একজন হতে হতে সংখ্যাটা একদিন বিশাল বড় হয়ে যাবে। শুধু টাকা দিয়ে সহায়তা করতে হয় বিষয় টা এমন নয়। শ্রম আর ইচ্ছে থাকলেই সহায়তা করা সম্ভব এবং আমার ইচ্ছে আছে আর শ্রম দিতে আমি সর্বদা প্রস্তুত। আর যেটা এখনকার তরুণ সমাজ চাইলেই পারে।
প্রশ্ন: আপনার ভবিষ্যৎ পরিকল্পনা কি?
তাহাজুল ইসলাম মিঠু,এখন যে কাজ গুলো ছোট পরিসরে চালিয়ে যাচ্ছি আল্লাহ সুযোগ করে দিলে এই কাজ গুলো আরো অনেক বড় পরিসরে করতে চাই ইনশাআল্লাহ। কারণ আমি স্বপ্ন দেখি সেই দিনের যেদিন একটা মানুষ ও অন্তত না খেয়ে দিন কাটাবে না। কিন্তু তার জন্য দরকার সকলের সহযোগিতা আর সাপোর্ট। তাই সরকারের উন্নয়ন প্রকল্পের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগেও কাজ করার চেষ্টা করছি। যাতে সবকিছু মিলিয়ে ইউনিয়নটি একটি আদর্শ ও সুন্দর ইউনিয়নে রূপ নেয়

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।