ঢাকাবৃহস্পতিবার , ২৪ নভেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালীর চাটখিলে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত 

অনলাইন ডেস্ক
নভেম্বর ২৪, ২০২২ ১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ম.ব.হোসাইন নাঈম, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি –

নোয়াখালী চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩নভেম্বর) বিকেল ৩ টার সময় অত্র ইউনিয়নের দশঘরিয়া বাজারে স্থানীয় বিএনপির উদ্যোগে এ মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ ইউনুসের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসেন পাপ্পুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক এডভোকেট আবু হানিফ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব শাহাজাহান রানা, উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক আলাউদ্দিন ভূইয়া, ইমাম হোসেন টিপু, লিয়াকত আলী ভুট্টো, আনিস আহমেদ হানিফ।

আরো বক্তব্য রাখেন উপজেলা যুগ্ম আহ্বায়ক আব্দুল আউয়াল সালেহ, শাহাজাহান খাঁন সাজু, মিজানুর রহমান, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট মোহাম্মদ হোসেন পিন্টু, সাবেক চেয়ারম্যান প্রার্থী জেহাদুল ইসলাম মুন্না, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম জগলু, বাবুল শেখ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জিএস খোরশেদ আলম লিটন, ইউনিয়ন সহ-সভাপতি সেলিম তপদার, মোঃ আলমগীর হোসেন, ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপন, শওকত হোসেন প্রমূখ।

প্রধান অতিথি আবু হানিফ বলেন, আমাদের নেতারা একে অপরের পরিপূরক, আমাদের কোন অবস্থায় ডেসপারেট হওয়া যাবেনা। আমাদের কেন্দ্র থেকে নির্দেশ আসলে আমরা কোনো গ্রুপিং জড়াবো না। ইতিমধ্যে পরকোট ইউনিয়নে একটা আহ্বায়ক কমিটি করা হবে, আমরা মূল কমিটি করার এখতিয়ার রাখিনা কিন্তু আহ্বায়ক কমিটিকে নির্দিষ্ট সময় দেবো এর মধ্যে আপনারা ওয়ার্ড কমিটি গুলো গঠন করবেন । তার পরেই ইউনিয়নে একটা সম্মেলন হবে”

সদস্য সচিব রানা বলেন, চাটখিলের বিএনপির রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে পরকোট ইউনিয়ন, মাঠে যারা সক্রিয়কর্মি ত্যাগি কর্মিবান্ধব দলের নিবেদিত প্রাণ তাদের পরামর্শ ক্রমে আমরা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি করে দিবো এবং আপনারা ঈমানের সাথে ওয়ার্ড কমিটি গুলা করে দিবেন। বিএনপি ও অঙ্গসংগঠনের রাজনীতি করতে গিয়ে আপনারা মামলা হামলার শিকার হয়ে ঘর বাড়ি ছাড়তে হয়েছেন, তাদের প্রতি আমরা কৃতজ্ঞতা স্বীকার করছি এবং ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন আপনাদের কে সালাম প্রদান করেছেন।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।