ঢাকারবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের লোহাগড়ায় জমি নিয়ে বিরোধ; আহত এক নারী

মো: খালিদ হোসেন নড়াইল প্রতিনিধি
সেপ্টেম্বর ১৮, ২০২২ ২:১৯ অপরাহ্ণ
Link Copied!

নড়াইলের লোহাগড়া পৌরসভার মশাগুনি গ্রামের জমাজমি ও পূর্বশক্রতার জের ধরে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে রামদা দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে এক নারীকে। ওই নারী রহিমা বেগম পরি, মশাগুনি গ্রামের শম লুৎফর রহমানের স্ত্রী।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানাযায় শনিবার সকালে রহিমা বেগম পরি নিজ উঠানে ইটের রাবিশ দেওয়ার উদ্দেশ্যে ভ্যান যোগে বাড়ির নেওয়ার সময় পথিমধ্যে ওই গ্রামের মানিক সিকদারের ছেলে সেলিম সিকদার (২৮), মোর্শেদ সিকদার(৪২) মনিরুল সিকদার (২৫) আশরাফ সিকদার (৩৫) রাবিস ভর্তি ভ্যানের গতিরোধ করে বলেন এই রাস্তা দিয়ে ভ্যান নিতে পারবেনা। তখন রাহিমা বেগমের পরির সাথে কথা কাটাকাটি হলে অর্তকিত ভাবে পাশে দাড়ানো থাকা মনিক শিকদারের ছেলে সেলিম সিকদার রামদা দিয়ে পরির মাথা কোপ মেরে গুরুতর জখম করে সকলে ঘটনা স্হল ত্যাগ করে।
রামদায়ের কোপে রহিমা বেগম পরি মাটিতে লুটিয়ে পড়েন। এসময় প্রতিবেশী ও স্বজনরা তাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা অবনতি হলে চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করেন।
এ ঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দিন বলেন ঘটনা শুনেছি তবে কোন অভিযোগ পাই নাই, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্হা নেওয়া হবে।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।