ঢাকাশনিবার , ১ অক্টোবর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের লোহাগড়ায় মধুমতি নদী থেকে যুবকের লাশ উদ্ধার 

অনলাইন ডেস্ক
অক্টোবর ১, ২০২২ ১১:২২ অপরাহ্ণ
Link Copied!

খালিদ হোসেন, নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইলের লোহাগড়া উপজেলার ইছাখালী এলাকার মধুমতি নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার (১ অক্টোবর) দুপুরে সাকিব (১৬) নামে ওই যুবকের লাশ উদ্ধার করে লোহাগড়া থানা পুলিশ। নিহত সাকিব গোপালগঞ্জের তেঁতুলিয়া গ্রামের আমিনুর মোল্লার ছেলে।
পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, সাকিব দীর্ঘদিন ধরে ইজি বাইকের ড্রাইভারি করে আসছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ইজিবাইক ছিনতাইকারী চক্রের হাতে খুন হয়েছে সাকিব। ইজিবাইকটি উদ্ধার করা হয়েছে লোহাগড়ার কামঠানা গ্রাম এলাকা থেকে। তবে ইজি বাইকের সাথে কাউকে পাওয়া যায়নি।
এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বলেন, যেহেতু নিহত শাকিবের বাড়ি গোপালগঞ্জ এলাকায় সেহেতু গোপালগঞ্জ পুলিশের সঙ্গে যোগাযোগ করে লাশ ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।