ঢাকাবৃহস্পতিবার , ৬ অক্টোবর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

পীরগঞ্জে অপহরণের ৬ দিনেও উদ্ধার হয়নি বিশ্ববিদ্যালয় ছাত্র সুমন।

অনলাইন ডেস্ক
অক্টোবর ৬, ২০২২ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ পারভেজ হাসান,(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে অপহরণের ৬ দিনেও উদ্ধার হয়নি মীর মাহবুব হোসেন সুমন নামে এক বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

বিশ্ববিদ্যালয় ছাত্র মীর মাহবুব হোসেন সুমন পীরগঞ্জ উপজেলার করনা মীরপাড়া গ্রামের হাসান আলীর ছেলে ও নর্দান বিশ্ববিদ্যালয়ের বিএসসি ইঞ্জিনিয়ারিংয়ের শেষ বর্ষের ছাত্র।

জানা গেছে, গত (৩০’শে সেপ্টেম্বর) শুক্রবার পীরগঞ্জ উপজেলার সাগুনী ব্রিজের পার্শ্বে বোচাগঞ্জ ও পীরগঞ্জ উপজেলার মাঝামাঝি জায়গায় তাদের পথ অবরোধ করে প্রশাসনের লোক পরিচয় দিয়ে ৫ হতে ৭জন সাদা পোশাক ধারী ব্যক্তি তাকে আটক করে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যায়।

অপহরনের ৬দিনেও সন্ধান না পাওয়ায় তার পরিবার বেশ হতাশার মধ্যে রয়েছেন। তবে পুলিশের বিরদ্ধে অভিযোগ উঠেছে পীরগঞ্জ থানায় জিডি করতে গেলে বোচাগঞ্জ থানায় দেখিয়ে দেন আর বোচাগঞ্জ থানায় জিডি করতে গেলে পীরগঞ্জ থানায় দেখিয়ে দিচ্ছেন তারা। এতে তার পরিবার বেশ বিপাকে পড়েছেন।

তার মা মাহমুদা বেগম বলেন,আমি ও আমার ছেলে মোটরসাইেল যোগে দিনাজপুর ডাক্তারের কাছে যাওয়ার পথে সাগুণী ব্রিজ অতিক্রম করা মাত্রই আমাদের পথরোধ করে তারা। কোন কিছু বোঝে উঠার আগেই আমার ছেলেকে গাড়িতে তুলে নিয়ে চলে যায়। আজ থেকে ৬দিন অতিবাহিত হলেও সন্ধান মিলেনি তার।

তার বাবা হাসান আলী বলেন,আমরা প্রশাসনের সব জায়গায় খবর নিয়েছি কেউ খবর জানেনা আমার ছেলের। পীরগঞ্জ থানায় জিডি করতে গেলে দেখায় দেয় বোচাগঞ্জ আর বোচাগঞ্জ থানায় গেলে পীরগঞ্জ থানায় দেখায় দিচ্ছেন পুলিশ। আমরা এখন কোথায় যাবো কি করবো। আমি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি আমাকে যেন আমার সন্তান ফেরতের ব্যবস্থা করে দেন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর হোসেন বলেন, বিষয়টি আমার নলেজে আছে আমি ও আমার পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। সেই এরিয়া কিন্তু বোচাগঞ্জ থানার। তারপরেও আমার থানার মানুষ আমরা উদ্ধারের চেষ্টা করছি খোঁজ খবর বিভিন্ন জায়গায় নিচ্ছি।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।