ঢাকাবুধবার , ২৮ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

পীরজাদা হারুন এর বউকে নিয়ে পালিয়ে গেল নাঈম সিদ্দিক

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ২৮, ২০২২ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

আশিকুর রহমান সবুজ,স্টাফ রিপোর্টারঃ


দেশের বাইরে অবস্থান করা কালীন পীরজাদা হারুনের বউ -দুই বাংলার জনপ্রিয় মঞ্চ কাপানো অভিনেত্রী প্রিন্সেস বিউটি কে নিয়ে রাতের অন্ধকারে পালিয়ে গেছে, কয়েকদিন আগে টেলিভিশনের চ্যানেলে সদ্য নাম লেখানো তারকা নাঈম সিদ্দিক।
 ২৮ বছরের এই যুবক ৪০ উর্ধ মহিলা প্রিন্সেস বিউটির রসের যৌবনের সন্ধান পেয়েই-আগামী ৭ই অক্টোবর কলকাতায় হানিমুনে পাড়ি দিবেন বলে নাঈম সিদ্দিক প্লেনের টিকিট কেটেছেন। এদিকে প্রিন্সেস বিউটি গা ঢাকা দিলেও ‌ নিয়মিত তাকে facebook পেজে পাওয়া যাচ্ছে। কিন্তু ফোন করে এখনো আসল ঘটনাটা প্রিন্সেস বিউটির মুখ থেকে জানা যায়নি ।সম্ভবত পীরজাদা  হারুনের বার্ধক্য জনিত কারণেই যৌবনের উত্তাল তরঙ্গ পাড়ি দিতে নাঈম সিদ্দিকীকে নিয়ে পালিয়েছে প্রিন্সেস বিউটি।
যে পীরজাদা হারুন গত শিল্পী সমিতির নির্বাচনে বহু পরিচালকদের এফডিসি গেটের বাইরে দাঁড় করিয়ে রেখেছিল- সেই পীরজাদা হারুন এখন প্রিন্সেস বিউটির তালাবদ্ধ বাড়ির গেটের সামনে দাঁড়িয়ে চোখের জল রুমাল দিয়ে মুছতে দেখা যাচ্ছে।
এই ঘটনার পূর্ণাঙ্গ ফয়সালা দিতে এদেশের নাট্য প্রেমিক দর্শকদের মাঝে সবকিছু জানাবেন চলচ্চিত্রের বর্ষিয়ান পরিচালক জেমস কাজল নিজেই- উনার পরিচালিত  “অপারেশন টিকটক” নামক নাটকে।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।