ঢাকাসোমবার , ২১ নভেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের হাতে আটক কথিত জিনের বাদশা

অনলাইন ডেস্ক
নভেম্বর ২১, ২০২২ ৩:৩০ অপরাহ্ণ
Link Copied!

জসিম উদ্দিন;খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ-প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার পর অবশেষে খানসামা থানা পুলিশের জালে ধরা পড়েছে জিনের কথিত বাদশা মো. মুক্তার হোসেন (২৭)। সে গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ এলাকার গোসাইপুর চরপাড়ার তবিবুর রহমানের ছেলে।

রবিবার (২০ নভেম্বর) রাত ৩ ঘটিকায় নিজ বাড়ি থেকে তাকে আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহায়তায় খানসামা থানা পুলিশ।
জানা গেছে, সে ৪/৫ বছর ধরে বিভিন্ন মানুষের সঙ্গে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। গত ৮ আগস্ট ২০২১ তারিখে খানসামা থানায় ৪০৬ ও ৪২০ ধারায় ৬ লক্ষ ৭০ হাজার টাকার মামলা করেন নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি।
খানসামা থানার সাব-ইন্সপেক্টর শামীম মিয়া বলেন, মামলার বাদীর অভিযোগে কথিত জিনের বাদশার মোবাইল নাম্বারের বিকাশ হিসাব বিবরণী সংগ্রহ করে আসামিকে শনাক্ত করা হয়। শনাক্তকারী কথিত জিনের বাদশা আসামি মো. মুক্তার কে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সহায়তা রাত ভর অভিযান চালিয়ে আটক করি। আসামির নিকট হতে প্রতারণার কাজে ব্যবহৃত বিকাশ সিমসহ মোবাইল সেট উদ্ধার করি। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং রিমান্ডের আবেদন করা হয়েছে। তিনি আরো বলেন, এই ধরনের প্রতারক যদি কাউকে ফোন দেয়, কোন প্রকার আর্থিক লেনদেন করবেন না। সবাই সতর্ক থাকবেন।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।