ঢাকাসোমবার , ২৯ আগস্ট ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

মাদক ও চোরাচালানের বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা করলেন নবাগত পুলিশ সুপার

অনলাইন ডেস্ক
আগস্ট ২৯, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাট প্রতিনিধি:
মাদক ও চোরাচালানের বিষয়ে জিরো টলারেন্স করতে চাই বলে ঘোষনা দেন নবাগত পুলিশ সুপার।

২৯ আগস্ট (সোমবার) বেলা ১১ ঘটিকায় লালমনিরহাট জেলা পুলিশের কনফারেন্স রুমে লালমনিরহাটের নবাগত পুলিশ সুপার সাইফুল ইসলাম জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সময়ে তিনি এই ঘোষনা দেন।

তিনি সকলের সহযোগিতা চেয়ে আরও বলেন, জেলায় সংগঠিত বাল্যবিবাহ,সামাজিক অপরাধ, জঙ্গিবাদ,নারী নির্যাতন, জুয়া,কিশোর গ্যাং সহ নানা অপরাধ নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।

এসময় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন, সাপ্তাহিক আলোর মনি পত্রিকা নির্বাহী সম্পাদক হেলাল হোসেন কবির, দৈনিক দেশ বাংলা লালমনিরহাট জেলা প্রতিনিধি মাসুদ রানা রাশেদ, রাংলা ভিশনের লালমনিরহাট প্রতিনিধি মেহেদী হাসান জুয়েল, চ্যানেল 24 এর স্টাফ রিপোর্টার মিলন পাটোয়ারী, দাবানল প্রতিনিধি রুহুল আমিন বাবু, মানব কন্ঠের লালমনিরহাট জেলা প্রতিনিধি আসাদুজ্জামান সাজু, বাংলা নিউজের লালমনিরহাট প্রতিনিধি খোরশেদ আলম সাগর, যুগের আলোর লালমনিরহাট প্রতিনিধি আহমেদুর রহমান মুকুল, চ্যানেল আই এর লালমনিরহাট প্রতিনিধি মিজানুর রহমান মিজু, বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি এস আর শরিফুল ইসলাম রতন ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান প্রমুখ।
এসময় পুলিশ বাহির কর্মকর্তা ও জেলার কর্মরত সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।