সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশে লালমনিরহাটের ১২ ছাত্রলীগ কর্মী বহিষ্কার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : আগস্ট ২০, ২০২৩, ৩:২৬ অপরাহ্ণ /
সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশে লালমনিরহাটের ১২ ছাত্রলীগ কর্মী বহিষ্কার

আল আমিন বাবু,লালমনিরহাট প্রতিনিধি:-

দণ্ডপ্রাপ্ত যুদ্ধাপরাধী দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট ও মন্তব্য করায় ১২ ছাত্রলীগ নেতাকর্মীকে  সাময়িক বহিষ্কার করেছে লালমনিরহাট জেলা ছাত্রলীগ। এদের বাইরেও একজন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রয়েছেন। তাকে এখনও লিখিত বহিস্কার করা হয়নি।

রোববার (২০ আগস্ট) সকালে জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ বহিষ্কারাদেশের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১৯ আগস্ট) রাতে জেলা ছাত্রলীগের জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ ও সাধারণ সম্পাদক আরিফ ইসলাম স্বাক্ষরিত চিঠিতে কেন্দ্রীয় ছাত্রলীগকে ব্যবস্থা নিতে সুপারিশ করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি হুমায়ুন কবির, হাতিবান্ধার ৬নং ওয়ার্ড গড্ডিমারি ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক হাসান ভূঁইয়া, টুংভাঙ্গা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আল আমিন হোসেন সাগর, গোতামারি ইউনিয়ন শাখার যুগ্ম সম্পাদক মোনা ব্বারুল হক মিশেল, কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম সুমন, উত্তর বাংলা ডিগ্রি কলেজ শাখা ছাত্রলীগ সদস্য মামুনুর রশীদ লিওন, লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়ন শাখার সহ সভাপতি আমিনুল ইসলাম রানা, মোগলহাট ইউনিয়ন শাখার আইন বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম রবিন, মোগলহাট ইউনিয়ন শাখার যুগ্ম সম্পাদক ইব্রাহীম ইসলাম, লালমনিরহাট পৌর শাখা ছাত্রলীগ সদস্য ইসমাইল হোসেন আদর, ৪নং ওয়ার্ড লালমনিরহাট পৌর শাখার সহ সভাপতি শ্রাবণ হোসেন, পাটগ্রাম উপজেলার ৭নং ওয়ার্ড পাটগ্রাম পৌর ছাত্রলীগের সদস্য ইবনে রুসদ, ৪নং ওয়ার্ড জোংড়া ইউনিয়ন পাটগ্রাম শাখার সহ সভাপতি শহীদ। তাদের বিরুদ্ধে স্থায়ী বহিষ্কারাদেশ দেওয়ার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ বরাবর সুপারিশ করা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি রাশেদ জামান বিলাশ জানান, তাদের ফেসবুক স্ক্রিনশটসহ বিভিন্ন ডকুমেন্ট সংগ্রহ করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সুপারিশ করেছি। এছাড়া ছাত্রলীগের কোন কোন সদস্য ফেসবুকে পোস্ট করেছেন তা নজরদারিতে রাখা হয়েছে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com