সবুজ সেবা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত


রশিদুল ইসলাম রিপন স্টাফ রির্পোটার প্রকাশের সময় : জুন ৫, ২০২৪, ৫:১৬ অপরাহ্ণ /
সবুজ সেবা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

রশিদুল ইসলাম রিপন:

লালমনিরহাটে বিশ্ব পরিবেশ দিবস ও সবুজ সেবা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন হয়েছে।

বুধবার  ৫ ই জুন সকালে লালমনিরহাটের মিশোনমোড় চত্বর থেকে শুরু করে শহরের প্রাণকেন্দ্র তে র‍্যালি অনুষ্ঠিত হয় এরপর পথচারী মানুষের মাঝে সম্পুর্ণ বিনামূল্যে চারা গাছ উপহার শেষ এ পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে সকল ছাতছাত্রীদের মাঝে চারা গাছ উপহার ও সচেতনতা মূলক আলোচনা অনুষ্ঠিত হয় এরপর সকল সদস্য ও উপদেষ্টা মন্ডলী সহ কেক কেটে সবুজ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপিত হয়।

সবুজ সেবা ফাউন্ডেশন একটি পরিবেশবাদী স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনটি লালমনিরহাট ও লালমনিরহাটের বাইরে বৃক্ষরোপণ,পরিচ্ছন্নতা ও পশুপাখির যত্নে কাজ করে যাচ্ছে। র‍্যালি ও দিনব্যাপী কর্মসূচিতে উপস্থিত ছিলেন সবুজ সেবা ফাউন্ডেশন এর উপদেষ্টা ও পৌর মেয়র রেজাউল করিম স্বপন,সবুজ সেবা ফাউন্ডেশন এর উপদেষ্টা ও শেখ শফিউদ্দিন কমার্স কলেজের অধ্যক্ষ এন্তাজুর রহমান,সবুজ সেবা ফাউন্ডেশন এর উপদেষ্টা কামরুজ্জামান সুজন সহ সবুজ সেবা ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ ও স্বপ্ন যাত্রী ফাউন্ডেশনের নাঈম রহমান সহ আর ও অনেকে।

র‍্যালি ও আলোচনা সভায় বক্তারা বিশ্ব পরিবেশ দিবস ও এর গুরুত্ব নিয়ে বক্তব্য রাখেন, সবুজ সেবা ফাউন্ডেশন এর সভাপতি খাইরুল কবির জানান যে  বিশ্ব পরিবেশ দিবস এবং আমাদের সবুজ সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী আমরা শুধু একদিনেই নয় পরিবেশ ও জলবায়ুর জন্য কাজ করে যাবো। তিনি সবাইকে বেশি বেশি গাছ লাগানোর ও পরিবেশ দুষন রোধে এগিয়ে আসার আহবান জানান।

 

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com