কালিগঞ্জে বিএনপির দশ দফা ও বিদুতের মূল্য বৃদ্ধির দাবিতে বিক্ষোভ সমাবেশ  


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ১৬, ২০২৩, ১১:৫৪ অপরাহ্ণ /
কালিগঞ্জে বিএনপির দশ দফা ও বিদুতের মূল্য বৃদ্ধির দাবিতে বিক্ষোভ সমাবেশ  
মোঃ আলাউদ্দীন, কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: 
বাংলাদেশ জাতীয়তাদী দল (বিএনপি) এর ১০ দাবি আদায় ও বিদুতের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কালিগঞ্জ উপজেলা বিএনপি
রবিবার (১৬ জানুয়ারি) বিকালে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে এই কর্মসূচি পালিত হয়। বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বিএনপির পেশকৃত ১০ দফা দাবি মেনে নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য সাতক্ষীরা-৪ আসনের সাবেক এমপি কাজী আলাউদ্দীন বলেন, নিত্যপনের মূল্য ব্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় সাধারণ জনগণ চরম কষ্টে আছে। এখন আবার বিদুতের দাম বাড়ানো হচ্ছে। এই সিদ্ধান্ত জনগণের উপর জুলুমের শামিল। তিনি মূল্য বৃদ্ধির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপাশি ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। এসময় তিনি ১০ দাবি আদায় না হওয়া পর্যন্ত রাজপথে থাকার আহ্বান জানান।
বিক্ষোভ সমাবেশে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ নুরুজ্জামান, ছাত্রবিষয়ক সম্পাদক ও বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা ইউপি সদস্য শেখ খায়রুল আলম, কিসমাতুল বারী, সিরাজুল ইসলাম বাবলু, এসএম হাফিজুর রহমান বাবু, গাজী জাহাঙ্গীর কবির, নূরুজ্জামান পাড়, উপজেলা যুবদলের সদস্যসচিব আব্দুল আজিজসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।