কালীগঞ্জে পুলিশি বাধা অপেক্ষা করে বিএনপির বিক্ষোভ, আহত -৫


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৫, ২০২৩, ৪:৪০ পূর্বাহ্ণ /
কালীগঞ্জে পুলিশি বাধা অপেক্ষা করে বিএনপির বিক্ষোভ, আহত -৫

লালমনিরহাটের কালীগঞ্জে পুলিশি বাধা উপেক্ষা করে বিএনপি’র কেন্দ্রীয়  নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির সভাপতি, সাবেক উপমন্ত্রী  অধ্যক্ষ আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধ মামলা দায়ের এর প্রতিবাদে  কালীগঞ্জ উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির অন্যতম সদস্য ফারহান উদ্দিন আহমেদ পাশার নেতৃত্বে বিএনপি’র বিক্ষোভ পালিত হয়েছে।  

১৪ ই সেপ্টেম্বর (বৃহস্পতিবার) সন্ধ্যায় উপজেলা বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার তুষভান্ডার বাজারের  ক্যাপ্টেন মোড় আসা মাত্রই কালীগঞ্জ থানা পুলিশ বিএনপি নেতাকমীর উপর লাঠিচার্জ করলে মিছিলটি ছাত্রভাঙ্গা হয়ে পড়ে।  পরে একপর্যায়ে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ বাধে। এ সময় কয়েকটি রাবার বুলেট ছুঁড়ে পুলিশ। পরে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলটি বিএনপি কার্যালয় এসে শেষ করে। এ সময়  পুলিশ বিএনপি’র সংঘর্ষে  পুলিশের দুইজন ইন্সপেক্টর ও একজন কনস্টেবল আহত হয়। অপরদিকে পুলিশের রাবার বুলেটে দুজন পথচারী আহত হয় বলে জানা গেছে। 

পুলিশ ও বিএনপি নেতা কর্মীদের সংঘর্ষের ঘটনায় ১৬ জন নামীয় আসামী ও অজ্ঞাতনামা সহ প্রায়শতাধিক নেতাকর্মীর নামে কালীগঞ্জ একটি মামলা দায়ের করা হয়েছে।  যাহার মামলা নং ১৭। 

এ ঘটনায় কালীগঞ্জ থানা পুলিশ মামলার সত্যতা নিশ্চিত করেছেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com