দেশে ভেঙে পড়েছে নির্বাচন ব্যবস্থা -মির্জা ফখরুল


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুন ৩, ২০২৪, ৭:০০ অপরাহ্ণ /
দেশে ভেঙে পড়েছে নির্বাচন ব্যবস্থা -মির্জা ফখরুল

নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে বলে মন্তব্য করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই দলীয় সরকারের অধীনে তিনটা নির্বাচন হয়েছে। তিনটা নির্বাচনেই প্রহসন হয়েছে। কাল নির্বাচন কমিশন বলেছে এরকম বৈরি রাজনৈতিক পরিবেশে কখনও সুষ্ঠু নির্বাচন সম্ভব না। অর্থাৎ আওয়ামী লীগ যে পরিস্থিতি তৈরি করেছে তাতে কোনও দলই তো নির্বাচনে আসে না। যে কারণে আজ নির্বাচন ব্যবস্থা ভেঙে পড়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আরও বলেন, সাবেক পুলিশপ্রধান বেনজীর আহমেদ নজিরবিহীন দুর্নীতি করেছে। অপরদিকে সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজকেও যুক্তরাষ্ট্র স্যাংশন দিয়েছে  সংসদ সদস্য আনারকে কলকাতায় নিয়ে টুকরো টুকরো করে ফেলা হয়েছে। একটা ইনস্টিটিউশন হিসেব এখন সেনাবাহিনীর অবস্থা কী? সেনাবাহিনীর সম্মান ইজ্জত কোথায় থাকে, যখন তার সাবেক সেনাপ্রধানকে স্যাংশন দেওয়া হয়। পুলিশবাহিনীর মর্যাদা কোথায় থাকে? যার সাবেক প্রধানকে দেশ থেকে পালিয়ে যেতে হয়। তাহলে আওয়ামী লীগ দেশটাকে একেবারে ধ্বংস করে দিয়েছে।

সোমবার (৩ জুন) জাতীয় প্রেস ক্লাবের আব্দুস সালাম হলে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটি আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com