ঢাকাশুক্রবার , ১৯ আগস্ট ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে কৃষকলীগের ১৫ আগস্ট পালন

অনলাইন ডেস্ক
আগস্ট ১৯, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধি।।
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় বৃহস্পতিবার (১৮ আগস্ট) বিকেলে উপজেলা কৃষক লীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালনে এক আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। আ’লীগ অফিসে উপজেলা কৃষক লীগ সভাপতি বাবর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন- সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা,
উপজেলা আ’লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক,আ’লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আহমেদ হোসেন বিপ্লব, মহিলা লীগ সম্পাদক ফরিদা ইয়াসমিন, আ’লীগ নেতা সহ-অধ্যাপক প্রশান্ত বসাক,বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান।  এ ছাড়াও অনুষ্ঠানে পৌর ও ইউনিয়ন পর্যায়ের আ’লীগ ও কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন কৃষক লীগ সাধারণ সম্পাদক দিগেন্দ্রনাথ রায়।
অতিথিরা তাদের বক্তব্যে বঙ্গবন্ধুর দীর্ঘ সংগ্রামী জীবন ও আদর্শের উপর বিস্তারিত আলোকপাত করেন। এইসাথে তারা বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা
প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশকে অব্যাহত উন্নয়নের পথে এগিয়ে নেয়ার আহবান জানান। পরে মিলাদ ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।