ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে পাচারের সময় ৮০ বস্তা সার জব্দ; ৩০ হাজার টাকা জরিমানা

অনলাইন ডেস্ক
নভেম্বর ১৭, ২০২২ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধিঃ ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার আবাদ তাকিয়া মাদ্রসা মোড় হতে বুধবার (১৬ নভেম্বর) রাতে এক্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও কৃষি অধিদপ্তরের যৌথ অভিযানে বিভিন্ন প্রকারের ৮০ বস্তা রাসায়নিক সার আটক করা হয়।
খোঁজ নিয়ে জানাযায়, উপজেলার নন্দুয়ার ইউনিয়নের মনিশগাঁও বাজারের মের্সাস মনজুর ট্রেডার্সের সত্বাধিকারী মনজুর আলম নিধারিত মূল্যের চেয়ে চড়া দামে পীরগঞ্জ উপজেলার ভাকুড়া মাহাত পাড়া গ্রামের সার ব্যাবসায়ী ফজিরউদ্দীন ও মনতাজ আলীর কাছে ৭৫০ টাকার পটাশ ১৫০০, ১১০০ টিএসপি ১৬৫০, ১১০০ ইউরিয়া ১২৫০, ৮০০ ডিএপি ৯০০ টাকায় বিক্রি করে। গোপন সংবাদের ভিত্তিতে সহকারি কমিশনার (ভূমি) ও এক্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত সাহা , কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাবের আলম, উপ-সহকারি কর্মকর্তা মাসুদ রানা ঘটনাস্থলে গিয়ে ট্রলিসহ ৮০ বস্তা সার জব্দ করে।
এ প্রসঙ্গে কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ মুঠোফোনে বলেন, মনিশগাঁও বাজারের মের্সাস মনজুর ট্রেডার্সের সত্বাধিকারী মনজুর আলমের সার বিক্রি করার কোন বৈধতা নেই, তার পরেও সে সার কোথায় পেল এবং সে সার আবার চড়া দামে বিক্রি করলো এটা খতিয়ে দেখা হবে।
সহকারি কমিশনার (ভূমি) ও এক্রিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত সাহা বলেন, পাচারকৃত সার জব্দসহ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । মের্সাস মনজুর ট্রেডার্সের বিভিন্ন তথ্য যাচাই করা হচ্ছে।
উল্লেখ্য: এ উপজেলায় পূর্বেও এমন ঘটনা ঘটেছে বলে এলাকাবাসি জানান।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।