ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

শারদীয় দূর্গাপূজা উপলক্ষে খানসামা থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ১৯, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

জসিম উদ্দিন; খানসামা (দিনাজপুর) প্রতিনিধি; আসন্ন শারদীয় দূর্গাপূজা উৎসব-২০২২ উপলক্ষে পূজা উদযাপন পরিষদ ও স্থানীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেন খানসামা থানা পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় থানা কম্পাউন্ডে থানা অফিসার ইনচার্জ চিত্ত রঞ্জন রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন অতিরিক্ত পুলিশ সুপার বীরগঞ্জ সার্কেল অফিসার খোদাদাদ সুমন। এসআই ফরহাদ হোসেনের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্যে রাখেন উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি ধীমান দাস, সাধারণ সম্পাদক অনন্ত কুমার রায়, থানার ওসি (তদন্ত) মোঃ তাওহীদুল ইসলাম, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের সভাপতি বাবু জিতেন্দ্রনাথ রায়, আহ্বায়ক বিভূতি সাহা শিবুসহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের সভাপতি, সাধারণ সম্পাদক ও স্থানীয় নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, পুজোয় যেন ডিজে গান না বাজানো হয়। উচ্চ স্বরে শব্দ দূষণে ক্ষতি সকলেরই। আমরা ঐক্যবদ্ধভাবে পূজা উদযাপন করব বলে আশা করছি। আমরা মনে করি সম্প্রতির সহিত পূজা শেষ করব।

অনুষ্ঠানে বক্তারা আরো বলেন, আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসবে সার্বিক নিরাপত্তার সাথে সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্নভাবে হবে বলে আশা করছি।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।