ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

সুধীজনদের সাথে মতবিনিময় করলেন নড়াইলের পুলিশ সুপার

মো: খালিদ হোসেন নড়াইল প্রতিনিধি
সেপ্টেম্বর ১৯, ২০২২ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

নড়াইল জেলার কালিয়া থানা পুলিশের আয়োজনে অত্র থানার হল রুমে সুধীজনদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রণব কুমার সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার, কালিয়া সার্কেল, নড়াইল। প্রধান অতিথি হিসেবে উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মোসা: সাদিরা খাতুন, পুলিশ সুপার, নড়াইল।পুলিশ সুপার  কালিয়া থানায় উপস্থিত হলে কালিয়া থানা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
পুলিশ সুপার  তার বক্তব্যে বলেন, অপরাধ নিয়ন্ত্রণ ও আইন-শৃঙ্খলা রক্ষায় নড়াইল জেলা পুলিশ বদ্ধপরিকর। জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দিতে জেলা পুলিশ সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, থানাকে জনগণের আস্থা, নির্ভরতা ও সমস্যা সমাধানের কেন্দ্রবিন্দু হিসেবে গড়ে তুলতে সকলকে একযোগে কাজ করতে হবে।
এ সময় তিনি জুয়া ও মাদক নির্মূলকরণ, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন দমন সহ বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানে পুলিশের আইনগত কার্যক্রমের গতিশীলতা আরো বৃদ্ধি করতে সত্য ও বস্তুনিষ্ঠ তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহবান জানান। এছাড়া তিনি আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বিশেষ নির্দেশনা প্রদান করেন।
মতবিনিময় সভায় উপস্থিত সুধীজন পুলিশের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে নিজেদের মতামত তুলে ধরেন এবং সকলে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় জনাব ওহিদুজ্জামান হীরা, মেয়র, কালিয়া পৌরসভা; জনাব তপন কুমার দাস, অধ্যক্ষ, শহীদ আব্দুস সালাম ডিগ্রী কলেজ, কালিয়া, বাবু কৃষ্ণপদ ঘোষ, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কালিয়া, অশোক ঘোষ, সভাপতি, উপজেলা পূজা উদযাপন পরিষদ, কালিয়া, জনাব শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক, উপজেলা ইমাম পরিষদ, কালিয়া,  জনাব মশিউর রহমান মিঠু, সভাপতি, উপজেলা প্রেসক্লাব, কালিয়া, জনাব ইব্রাহিম, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কালিয়া, জনাব হোসনে আরা মিলি,  ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, কালিয়া, কালিয়া উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, শিক্ষকমণ্ডলী, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ  এবং বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও কালিয়া থানা পুলিশের সকল পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।