ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলাধুলা
  5. গ্রামবাংলা
  6. জাতীয়
  7. ফিচার
  8. বিনোদন
  9. মুক্তমত
  10. রকমারি
  11. রাজনীতি
আজকের সর্বশেষ সবখবর

স্কুল যাবার পথে প্রাণ গেলো শিশু নাঈমের

স্টাফ রিপোর্টার মোঃ তৌহিদ আলম
জানুয়ারি ১২, ২০২২ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বাবার সাথে স্কুল যাওয়ার পথে ট্রাকের ধাক্কায় নাঈম (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় তার বাবা ও চাচা গুরুতর আহত হয়। ঘাটক ট্রাকটিসহ চালককে আটক করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারী) সকালে ওই উপজেলার আরডিআরএস অফিস সংলগ্ন বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কে এ সড়ক দূঘর্টনা ঘটে।

শিশু নাঈম বড়খাতা ইউনিয়নের পুর্ব সারডুবী গ্রামের বাসিন্দা ও হাতীবান্ধা সাব রেজিষ্ট্রি অফিসের কর্মচারী ফারুক হোসেনের পুত্র বলে জানা গেছে।

জানা গেছে, শিশু নাঈম তার বাবা ও চাচার সাথে মোটর সাইকেল যোগে হাতীবান্ধায় স্কুলে যাচ্ছিল। পথিমধ্যে বুড়িমারী স্থলবন্দরগামী একটি ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে নাঈম নিহত হয়। এ সময় বাবা ফারুক ও চাচা সাগর গুরুত্বর আহত হয়েছে। পুলিশ ওই ট্রাকের চালক বাবুকে আটক করেছে।
এবিষয়ে হাতীবান্ধা থানার অফিসার্স ইনচার্জ (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাক ও ট্রাকের চালককে আটক করা হয়েছে।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।