ঢাকাশুক্রবার , ১১ নভেম্বর ২০২২
  1. অপরাধ,দূর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. কৃষি সংবাদ
  4. ক্যাম্পাস
  5. খেলাধুলা
  6. গ্রামবাংলা
  7. জাতীয়
  8. ধর্ম,সাহিত্য
  9. ফিচার
  10. ফেসবুক কর্নার
  11. বিনোদন
  12. মুক্তমত
  13. রকমারি
  14. রাজনীতি
  15. লাইফস্টাইল
আজকের সর্বশেষ সবখবর

হাতীবান্ধায় চেয়ারম্যানের বিচার দাবিতে তিস্তা ব্যারাজে মানববন্ধন 

প্রতিনিধি
নভেম্বর ১১, ২০২২ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

রুবেল ইসলাম রুবো,লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুনের বিরুদ্ধে মহিলা ভাইস চেয়ারম্যানকে শ্লীলতাহানির অভিযোগ এনে বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজ এলাকায় এই মানববন্ধন হয়। হাতীবান্ধা উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধি ব্যানারে এ মানববন্ধনে স্থানীয় জনপ্রতিনিধিসহ হাজারো মানুষ অংশ নেন। মানববন্ধনের শুরুতে তিস্তা ব্যারাজের প্রধান ফটকে পুলিশ বাঁধা দিলেও তা উপেক্ষা করে ওই ব্যারাজের ওপর মানববন্ধন করে বিক্ষোভকারীরা। এতে ওই সড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হলে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
এ সময় সমাবেশে উপস্থিত ছিলেন, হাতীবান্ধা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত হোসেন বাচ্চু, যুগ্ম সম্পাদক দিলীপ কুমার সিংহ, উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার, গড্ডিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামলসহ আরও অনেকে।
এ সময় বক্তারা বলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের ওপর শারীরিক ভাবে নির্যাতন ও শ্লীলতাহানি করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন। এ ঘটনায় স্থানীয় থানায় লিখিত অভিযোগ দিলেও অদৃশ্য শক্তির কারণে বিষয়টি আমলে নেয়নি প্রশাসন।
এর আগে গত ৭ নভেম্বর হাতীবান্ধা উপজেলায় ২০২২-২৩ অর্থ বছরের টিআর ও কাবিখা-কাবিটার বরাদ্দ ২০ ভাগের ভাগাভাগি নিয়ে উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুনের সঙ্গে মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের বাকবিতন্ডা হয়। এ সময় গালিগালাজ করেন উপজেলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার এমন অভিযোগ উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান মামুনের৷ এদিকে খবর পেয়ে উপজেলা চেয়ারম্যানের ছোট ভাইসহ দলবল এসে ভাইস চেয়ারম্যান জেসমিন নাহারের অফিস ভাংচুর করেন এবং তাকে ও তার স্বামীকে মারধর করেন এমন অভিযোগ করেন মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার।
মানববন্ধনে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন নাহার বলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও তার ভাইসহ তাদের দলবল আমাকে নানা ভাবে নির্যাতন করেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দিলেও পুলিশ বিষয়টি আমলে নেয়নি। আমি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এর সুষ্ঠ বিচার চাই।
এ বিষয়ে হাতীবান্ধা উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন সব অভিযোগ অস্বীকার করে বলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের কাছ তাদের প্রকল্পের বিষয়ে জানতে চাওয়ায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে। যা সম্পূর্ণ ষড়যন্ত্র।

এই সাইটে প্রতিনিধির পাঠানো নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।