কালীগঞ্জে গলায় শাড়ি পেচিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুন ৭, ২০২৩, ১০:৪২ অপরাহ্ণ /
কালীগঞ্জে গলায় শাড়ি পেচিয়ে স্কুল ছাত্রীর মৃত্যু

লালমনিহাটের কালীগঞ্জ উপজেলায় গলায় শাড়ি পেচিয়ে আর্নিকা আক্তার আলো( ১৪) নামে এক স্কুল ছাত্রীর আত্বহত্যা করেে।

৭ ই জুন ( বুধবার) বিকেলে উপজেলার ৫নং চন্দ্রপুর ইউনিয়নের সতীর পাড় ( বুড়িরহাট) এলাকায় এ ঘটনা ঘটে। মৃত আর্নিকা আক্তার আলো অত্র এলাকার স্থানীয় বাসিন্দা আলী হোসের কন্যা। সে বুড়িরহাট মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী।

সরেজমিনে জানা গেছে,,উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের সতীর (বুড়িরহাট) এলাকার আলী হোসেনের মেয়ে আর্নিকা আক্তার আলো সাথে একই এলাকার বাসিন্দা রিপন হোসেনের ছেলে সজীবের সাথে দীর্ঘদিন যাবত প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে। তারা উভয়েই বুড়িরহাট মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী। উভয়ের মাঝে রাগ অভিমানের কারণে আর্নিকা আক্তার আলো তার নিজের শয়ন কক্ষে শাড়ি দিয়ে বাঁশের ধরনায় ফাঁস আটকিয়ে আত্বহত্যা করে। তাকে খুঁজে না পেয়ে বাসার লোক তার খোঁজখবর করতে গেলে আলোর বড় ভাই মামুন তাকে ঘরের দরজা খুলে দিতে বললে ডাক না শোনায় ভাই মামুন জালানা দিয়ে দেখতে পান তার ছোটবোন ধরনায় ফাঁস আটকিয়ে ঝুলন্ত অবস্থায় আছে , পরবর্তী তার ভাই মামুন তার বাবা মাকে ডাকলে পরিবার ও স্থানীয় লোকজন বিষয়টি জানতে পারেন। এ ঘটনায় একটি স্থানীয় দালাল চক্র মোটা অংকের অর্থের বিনিময়ে আপোষ -মিমাংসার চেস্টা অব্যাহত রেখেছেন।

এ বিষয়ে কালীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (নিঃ)চার্জ অফিসার হাবিবুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ থানায় নিয়ে আসেন। লাশ পোস্ট মর্ডেম এর জন্য প্রেরনের প্রস্তুতি নেয়া হচ্ছে।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com