কালীগঞ্জে ধর্ষণ চেষ্ঠার অভিযোগ, স্থানীয় দালাল চক্রের রফাদফার চেষ্ঠা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২৩, ৯:৪৫ অপরাহ্ণ /
কালীগঞ্জে ধর্ষণ চেষ্ঠার অভিযোগ, স্থানীয় দালাল চক্রের রফাদফার চেষ্ঠা

লালমনিরহাটের কালীগঞ্জে ধান ব্যবসায়ী আব্দুল মালেকের বিরুদ্ধে   ধর্ষণ চেষ্টা অভিযোগ উঠেছে। এ ঘটনায়  গত ১৮ ই মার্চ কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মনোয়ারা বেগম (৬৫) এর ভাগিনি কারিমা বেগম।

গত ১৭ ই মার্চ সকালে উপজেলার দলগ্রাম ইউনিয়নের পাটোয়াটারী গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযোগসুত্রে জানা গেছে যে, অভিযুক্ত আব্দুল মালেক বেশ কিছুদিন হতে কারিমা বেগমের স্বামী বাড়িতে না থাকার সুযোগে তাকে কুপ্রস্তাব দিয়ে আসছিল। গত ১৭ ই মার্চ সকালে চলবলা ইউনিয়নের মমিনুর রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৬৫)ভাগিনি  কারিমা বেগমের বাড়িতে বেড়াতে এসে  বাড়ির সামনে অবস্থিত ভুট্রাক্ষেতের পাতা আনার জন্য ক্ষেতে গেলে কারিমা বেগম ভেবে আব্দুল মালেক খালা মনোয়ারাকে জড়াইয়া ধরে। তার শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়। এতে খালা মনোয়ারার আত্বচিৎকারে বাড়ির লোকজন বের হয়ে আসলে মালেক এ ঘটনায় খালা মনোয়ারার পা ধরে মাফ চান বলে জানা গেছে।

তবে স্থানীয় ব্যক্তিদের মতে,  কারিমা বেগমের সহিত মালেকের পরকীয়ার ঘটনা রয়েছে বলে মনে করেন অনেকে। এ ঘটনায় খালা মনোয়ারা নিজে বাদি না হলেও ভাগিনি কারিমা অর্থালোভে স্থানীয় দালাল চক্রের পাল্লায় পড়ে নিজে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে একইদিনে কালীগঞ্জ থানা পুলিশ বিষয়টি তদন্ত করেন।

পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত মালেক পালিয়ে যায় এবং আজ অবধি সে পলাতক রয়েছে। তবে রহস্যজনক কারনে আজো হয়নি মামলা রেকর্ড। ঘটনাটি ধামাচাপা দিতেই মারিয়া স্থানীয় দালালচক্র। ঐসব দালাল চক্রের রোষানলে পড়ে মামলাটি রেকর্ড করতে গরিমসি করা হচ্ছে।

তবে জানা গেছে অভিযোগকারীও অর্থালোভী হওয়ায় মামলাটি গতিশীল হচ্ছে না।

এ ঘটনায় আব্দুল মালেকের মুঠোফোনে বারবার কল করেও তাকে পাওয়া যায়নি।

এ বিষয়ে কালিগঞ্জ থানা পুলিশ জানান, অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, আমরা অভিযোগ পেয়ে বিষয়টি তদন্ত করেছি।  বাদির কোন খোঁজ খবর না থাকায় মামলাটি রেকর্ড করা হয়নি।

Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com