নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ বিতরণ 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : ডিসেম্বর ১৭, ২০২২, ৭:০৬ অপরাহ্ণ /
নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে ধানের বীজ বিতরণ 
নড়াইল জেলা প্রতিনিধি।
নড়াইলে মহান বিজয় দিবস ও ডাঃ এস এ মালেকের স্মরণ সভা উপলক্ষে আলোচনা সভা ও কৃষকদের মাঝে বিনামুল্যে ধানবীজ বিতরণ করা হয়েছে। আজ শনিবার (১৭ ডিসেম্বর) নড়াইল জেলা বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে জেলা আ. লীগ কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি তপন কুমার সরকার, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল জাবেরের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন প্রধান অতিথি বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আ ব ম ফারুক, বিশেষ অতিথি নড়াইল জেলা আ. লীগের সভাপতি এড. সুবাস চন্দ্র বোস, নড়াইল পৌরসভার মেয়র আঞ্জুমান আরা, বঙ্গবন্ধু পরিষদের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. সৈয়দ সামসুদ্দিন আহমেদ, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেল, বীর মুক্তিযোদ্ধা ও জেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য এড. এস এ মতিন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইসমত আরা, পৌর আ. লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, সদর উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শুভাষীশ বাগচী, সাধারণ সম্পাদক মোঃ মুসা মিয়া, নড়াইল পৌর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মোঃ জাহাঙ্গীর কবির, সাধারণ সম্পাদক সঞ্জয় সাহা প্রমুখ।
উক্ত কর্মসূচীতে বক্তারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী আওয়ামীলীগ যাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় সরকার গঠন করতে পারে সে লক্ষ্যে সংগঠনের নেতাকর্মীদেরকে আরো গতিশীলভাবে কাজ করার আহবান জানান।
আলোচনা সভা শেষে ডা: এস. এ মালেক ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে জেলার বিভিন্ন এলাকার শতাধিক কৃষকের মাঝে উন্নতজাতের বঙ্গবন্ধু ধানের বীজ (ব্রি ধান-১০০) সহ বিভিন্ন জাতের বীজ বিতরণ করা হয়।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com