উৎসবমুখর ভাবে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে সরস্বতী পূজা  উদযাপন  


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জানুয়ারি ২৬, ২০২৩, ১২:৫৬ অপরাহ্ণ /
উৎসবমুখর ভাবে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটে সরস্বতী পূজা  উদযাপন  
সৈয়দ মাহমুদ শাওন (চাঁপাইনবাবগঞ্জ থেকে) বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে  হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা। চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটে  দিনব্যাপী বিভিন্ন মাঙ্গলিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত হয়েছে। 
বুধবার  (২৬ জানুয়ারি ) সকাল থেকে অত্র ইনস্টিটিউটের হলরুমে শ্রী বিশ্বনাথ  সরকারের  অনাড়ম্বর ভাবে পূজা অনুষ্ঠিত হয়েছে। পূজা শেষে উপস্থিত ভক্তদের মাঝে পুষ্পাঞ্জলী ও প্রসাদ বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ঃ চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী এ জে এম মাসুদুর রহমান, চীফ ইন্সট্রাক্টর (ইলেকট্রিক্যাল) আফিদা রহমান, চীফ ইন্সট্রাক্টর (নন টেক রসায়ন বিভাগীয় প্রধান দূর্গা চরন রায়,  জুনিয়র ইন্সট্রাক্টর টেক আরএসি  ভবতোষ রায়,  ক্রাফট ইন্সট্রাক্টর(সপ) ইলেকট্রিক্যাল পলাশ চন্দ্র সরকার, ক্রাফট ইন্সট্রাক্টর (টেক ল্যাব) ইলেকট্রনিক তপন কুমার সরকার, ক্রাফট ইন্সট্রাক্টর(টেক ল্যাব আরএসি) নিরব কুমার বর্মন,  ল্যাব সহকারী (টেক)ইলেকট্রিক্যাল  বাসুদেব মন্ডল, হিসাবরক্ষক সুদেব চন্দ্র প্রামানিক ও সদস্য সচিব জুনিয়র ইন্সট্রাক্টর (নন টেক) পদার্থ বিজ্ঞান ও সিকিউরিটি অফিসার দীপ্ত সুন্দর বাছার ও অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র – ছাত্রবৃন্দ।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com