টেন্ডার-চাষাবাদে মজেছে জবির সেই কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : জুন ৮, ২০২৩, ১১:৩৭ অপরাহ্ণ /
টেন্ডার-চাষাবাদে মজেছে জবির সেই কর্মকর্তার বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
নিরব আলী, জবি সংবাদদাতা:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শারীরচর্চা শিক্ষা কেন্দ্রে কর্মরত ডেপুটি রেজিস্ট্রার ও কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের (কাজী মনির) এর বিরুদ্ধে বিভিন্ন সংবাদ মাধ্যমে “টেন্ডার-চাষাবাদের মজেছেন জবি কর্মকর্তা” শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি সত্যতা যাচাইয়ের জন্য একটি তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।
মঙ্গলবার (৬ জুন) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. ইমদাদুল হক এর আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এর স্বাক্ষরিত এক অফিস আদেশে তদন্ত কমিটি গঠনের বিষয়টি জানানো হয়।
অফিস আদেশ অনুসারে, বিশ্ববিদ্যালয়ের গঠিত দুই সদস্যের তদন্ত কমিটির আহ্বায়ক হিসেবে আছেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. আশরাফ-উল-আলম এবং সদস্য হিসেবে আছেন শিক্ষক সমিতির সভাপতি ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম। বিষয়টির সত্যতা যাচাই করে অতি দ্রুত প্রতিবেদন জমা দেওয়ার জন্য কমিটিকে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।
উল্লেখ্য, অভিযুক্ত আব্দুল কাদের ওরফে কাজী মনির বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক ও ডেপুটি রেজিস্ট্রার। এই পদের প্রভাব ও ক্ষমতা দেখিয়ে  নানা অপকর্মে লিপ্ত তিনি। ক্ষমতা প্রভাব খাটিয়ে সবার অগোচরেই বসিয়েছেন লক্ষ টাকা ব্যায়ে পানির পাম্প। এছাড়া তার বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের গাছ চুরি, পুকুরে চুরি করে মাছ চাষ, সদরঘাটে বাস ব্যবসা নিয়ন্ত্রণসহ নানা বিতর্কিত কাজের অভিযোগও রয়েছে।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com