বর্ণাঢ্য আয়োজনে জবিতে বিএনসিসির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 


অনলাইন ডেস্ক প্রকাশের সময় : মার্চ ২৩, ২০২৩, ১০:৪৯ অপরাহ্ণ /
বর্ণাঢ্য আয়োজনে জবিতে বিএনসিসির ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 
নিরব আলী, জবি সংবাদদাতা:
বর্ণাঢ্য আয়োজনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) আনন্দ র‍্যালি ও কেক কেটে উদযাপিত হলো বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এর ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী।
এ উপলক্ষে বৃহস্পতিবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১১টায় একটি আনন্দ র‍্যালির আয়োজন করে বিএনসিসি, জগন্নাথ বিশ্ববিদ্যায়ল কন্টিনেজেন্ট। র‍্যালিতে উপস্থিত ছিলেন  জবি উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, রেজিস্ট্রার ওহিদুজ্জামান, ১ বিএনসিসির ব্রাভো কোম্পানি কমান্ডার ও জবি প্লাটুন ইনচার্জ ড. আতিয়ার রহমান, প্লাটুন কমান্ডার সাজিয়া আফরিন এবং বিএনসিসি সামরিক প্রশিক্ষক বাবুল আহমেদসহ বিএনসিসির ক্যাডেটবৃন্দ।
পিইউও আতিয়ার রহমান বলেন, দেশের যুব সমাজ কে উন্নত প্রশিক্ষন দিয়ে জরুরী মুহুর্তে সেনাবাহিনীর পাশাপাশি বিএনসিসি ক্যাডেটরা সহযোগী হিসেবে প্রস্তুত রাখতে সবসময় বদ্ধপরিকর। যুব সমাজকে জ্ঞান শৃঙ্খলা একত্রা মন্ত্রে বলিয়ান করতে জগন্নাথ বিশ্ববিদ্যায়ল বিএনসিসি শুরু থেকে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করবে।
এর পর উপাচার্জের কনফারেন্স কক্ষে উপাচার্য ও কোষাধ্যক্ষের উপস্থিতিতে কেক কেটে আনুষ্ঠানিকতা শেষ করা হয়। উল্লেখ্য,১৯৮৪ সালের ২৩ মার্চ শান্তি শৃঙ্খলা একতাকে মূল মন্ত্র হিসেবে নিয়ে যাত্রা শুরু করে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর।
Raytahost Facebook Sharing Powered By : Raytahost.com